আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:৩৯

দর্শক প্রশংসায় পঞ্চমুখ ফারহান-ইভানার ‘এ শহরের পাখিগুলো একা’

দর্শক প্রশংসায় পঞ্চমুখ ফারহান-ইভানার ‘এ শহরের পাখিগুলো একা’
নিউজ টি শেয়ার করুন..

শোবিজে বৈশাখ উপলক্ষে ইউটিউবে মু্ক্তি পেয়েছে তৌহিদ আশরাফ পরিচালিত নাটক ‘এ শহরের পাখিগুলো একা’। এই নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী পারসা ইভানা ও অভিনেতা মুশফিক ফারহান। ইউটিউব প্রকাশের পরই ব্যাপক সাড়া ফেলেছে নাটকটি। এছাড়াও নাটকটি সারাদেশে দর্শক প্রশংসায় ভাসছে।

‘এ শহরের পাখিগুলো একা’ নাটকটি প্রযোজনা করেছেন নির্মাতা ও প্রযোজক মাবরুর রশিদ বান্নাহ্। এই নাটকটি নিয়ে অনেক বেশি আশাবাদী তরুণ নির্মাতা তৌহিদ আশরাফ।

তিনি দ্যা টাইমস অফ বাংলাদেশকে বলেন, ‘দর্শকদের কাছ থেকে অনেক সাড়া পাচ্ছি। আমি ভাষায় প্রকাশ করতে পারব না। আমাদের টীম, দর্শকদের প্রতি অনেক অনেক কৃতজ্ঞ। এছাড়াও আমার ‘শোবার ঘর’ নামের একটি ধারাবাহিক নাটকও চলছে। এখান থেকেও অনেক সাড়া পাচ্ছি। আশা করি, সামনে দর্শকদের আরও ভালো ভালো কাজ উপহার দিতে পারবো।’

অল্প সময়ের মধ্যেই নাটকটি গ্রহণ করেছেন দর্শক। এছাড়াও প্রায় ৮ হাজারের বেশী দর্শক ‘এ শহরের পাখিগুলো একা’ দেখে নিজেদের মতামত জানিয়েছেন। সোশ্যাল মিডিয়া ও বিভিন্ন গ্রুপে এ নাটক ব্যাপকভাবে প্রশংসা কুড়াচ্ছে। অনেকেই নিজেদের ফেসবুকে লিঙ্ক শেয়ার করে সাধুবাদ জানাচ্ছেন।

এরই মধ্যে নাটকটি ২০ লাখ ২৪ হাজার ভিউয়ার্স ছাড়িয়েছে। নাটকটি দেখে কাঁদছেন দর্শকরা। নিজেদের মতামত জানাচ্ছেন সোশাল মিডিয়ায়। এছাড়াও বিভিন্ন ফেইসবুক গ্রুপে নাটকটি নিয়ে আলোচনা হচ্ছে। ফারহান-ইভানার অভিনয় ও তরুণ নির্মাতা তৌহিদ আশরাফের নির্মাণের ভূয়সী প্রশংসা করছেনে অধিকাংশ দর্শক।

ইফতি নামের এক নাটকপ্রেমী লিখেছেন, ‘আমার দেখা জীবনের শ্রেষ্ট নাটকের মধ্যে এটি একটি, এই ভালো লাগা যা ভাষায় প্রকাশ করা যাবে না। এতো টা ভালো লেগেছে যে, টানা ৩০ মিনিট ধরে কাঁদতে হয়েছে। আল্লার কাছে শুধু এই টুকু বলবো, বাস্তবে যেন এই ভাবে কাউকে কষ্ট পেতে না হয়।’

নাটকটি দেখার পর শায়ান লিখেছেন, ‘আমার দেখা এ বছরের সেরা নাটক এটি। নাটকটা অনেক ভালো লাগলো। নাটকটা পুরোপুরি বাস্তব জীবনে ঘটে যাওয়া একটি কাহিনী।’

এই নাটকে ফারহান-ইভানা ছাড়াও আরও অভিনয় করেছেন জেরিন খান রত্না, তানজিম হাসান অনিক, একে নাদিম প্রমুখ।

এদিকে, নির্মাতা তৌহিদ আশরাফের গেল ফেব্রুয়ারিতে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে মু্ক্তি পেয়েছে ‘দেয়ালের ওপারে তুমি’। এই নাটকটিও অনেক আলোচনায় রয়েছে। সবমিলিয়ে বেশ আলোচনাতেই আছেন তরুণ নির্মাতা তৌহিদ আশরাফ এবং ফারহান-ইভানা।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর