আজ রবিবার। ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:০৭

ফাগুনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে ,দাবি পরিবারের

ফাগুনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে ,দাবি পরিবারের
নিউজ টি শেয়ার করুন..

প্রিয় ডট কমের সহ-সম্পাদক ইহসান ইবনে রেজা ওরফে ফাগুনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেছে তার পরিবার। তবে পুলিশ বলছে, ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত ফাগুনের মৃত্যুর বিষয়ে কিছু বলা যাচ্ছে না। বুধবার (২২ মে) গভীর রাতে জামালপুর সদরের রানাগাছা মধ্যপাড়া রেললাইনের পাশ থেকে ফাগুনের লাশ উদ্ধার করা হয়। লাশের মাথায় ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ফাগুনের বাবা শেরপুরের প্রবীণ সাংবাদিক কাকন রেজা বলেন, ‘ফাগুনের মৃত্যু একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ফাগুন যেহেতু সাংবাদিকতা পেশার সঙ্গে জড়িত ছিল, তাই তার শত্রু থাকা অস্বাভাবিক কিছু নয়। সুরতহাল প্রতিবেদনে ফাগুনকে শ্বাস রোধে ও মাথায় আঘাত করে হত্যার কথা উল্লেখ রয়েছে।’ তিনি আরও বলেন, ‘জামালপুর রেলওয়ে থানায় তিনি একটি হত্যা মামলা দায়ের করবেন।


জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত বলেন, ‘ফাগুনের মৃত্যু নিয়ে ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া আমরা কিছু বলতে পারছি না। তাই আমরা একটি অপমৃত্যু মামলা দায়ের করেছি। ফাগুনের পরিবারের পক্ষ থেকে নিয়মিত মামলা রজু করা হলে, আমরা তা গ্রহণ করবো।’ তিনি আরও বলেন, ‘এই মৃত্যুর ব্যাপারে জোর তদন্ত চলছে। শিগগিরই মৃত্যুর রহস্য উদ্ঘাটিত হবে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর