আজ শনিবার। ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় ভোর ৫:২৬

নুসরাত হত্যায় জড়িতদের ফাঁসি চায় নোবিপ্রবির শিক্ষার্থীরা

নুসরাত হত্যায় জড়িতদের ফাঁসি চায় নোবিপ্রবির শিক্ষার্থীরা
নিউজ টি শেয়ার করুন..

নোবিপ্রবি প্রতিনিধি :

ফেনীর সোনাগাজীর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফির হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।অভিযুক্ত যৌন নিপীড়নকারী অধ্যক্ষ সিরাজসহ নুসরাতকে পুড়িয়ে পরিকল্পিত হত্যার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় তারা।

আজ বৃহস্পতিবার(১১ ই এপ্রিল,২০১৯) বিকাল তিনটায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে সাধারণ শিক্ষার্থীরা ‘ ধর্ষকের ফাঁসি চাই,ধর্ষণ নারীর লজ্জা নয়, পুরুষ তুমি মানুষ হও’, ‘অপরাধীর বিচার চাই,নুসরাত হত্যার বিচার চাই’ এসব স্লোগান দিতে থাকে ।

ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী ও কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নাসেরের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রভাষক শুভেন্দু সাহা।

মানববন্ধনে বাংলা বিভাগের প্রভাষক শুভেন্দু সাহা বলেন,ধর্ষণ এখন নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।বিচার না হওয়ার কারণে ঘটনার পুনরাবৃৃত্তি ঘটেই চলছে।আমরা দ্রুত নুসরাত হত্যার বিচার চাই।

বিশ্ববিদ্যালয়ের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী মাঈন উদ্দিন পাঠান বলেন,একজন মাদ্রাসার শিক্ষকের কাছ থেকে এমন ঘৃণিত কাজ অন্তত কেউ আশা করেনি। এ থেকে আবারও প্রমাণ হলো যে নারীরা কোথায় নিরাপদ নয়। তাই আইন সংস্কারের পাশাপাশি আইনের প্রয়োগ অত্যন্ত জরুরী। প্রয়োজনে চলমান আইনে এসবের সমাধান না হলে নতুন আইন তৈরী করতে হবে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর