আজ রবিবার। ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ। ২১শে শাবান, ১৪৪৫ হিজরি। এখন সময় দুপুর ২:৪৭

নোয়াখালী বেগমগঞ্জে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

নোয়াখালী বেগমগঞ্জে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০
নিউজ টি শেয়ার করুন..

মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জীরতলী বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধসহ দুই গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে। বুধবার (১ মে) রাত সাড়ে ৮টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।গুলিবিদ্ধ মাসুদ চৌধুরী, হৃদয় ও আরাফতসহ পাঁচজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মাসুদ চৌধুরীর অবস্থা আশঙ্কাজনক। এছাড়া অন্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।


বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ মোল্লা জানান, বাজারের ইজারার টাকা তোলাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মিলন এবং ইউনিয়ন আ.লীগ সভাপতি দেলওয়ার হোসেন বাদশার সমর্থিতদের মধ্যে এ সংঘর্ঘের ঘটনা ঘটেছে। দীর্ঘদিনই তাদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছে বলেও জানান তিনি।


হাসপাতালে আহতরা জানান, যুবলীগ নেতা মাসুদ চৌধুরী জীরতলী বাজারের ইজারা নিয়েছেন। কিন্তু চেয়ারম্যান এ ইজারা মানতে রাজী হয়নি। আজ রাতে বাজারে ইজারার টাকা তুলতে গেলে চেয়ারম্যান বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় চেয়ারম্যান তার শর্টগান থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে সংঘর্ষ ব্যাপক আকারে ছড়িয়ে পড়ে। এতে গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর