আজ শুক্রবার। ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১২:১৯

ঢাকা কলেজস্থ নেত্রকোনা ছাত্রকল্যান সংসদের কমিটি ঘোষনা

ঢাকা কলেজস্থ নেত্রকোনা ছাত্রকল্যান সংসদের কমিটি ঘোষনা
নিউজ টি শেয়ার করুন..

আবু নোমান রুমি,ঢাকা কলেজঃ-
প্রাচ্যের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ ঢাকা কলেজস্থ নেত্রকোনা জেলার ছাত্রদের নিয়ে গঠিত নেত্রকোনা ছাত্রকল্যাণ সংসদের নতুন মেয়াদি কমিটি নির্বাচিত হয়েছে।

গতকাল ৭ই মে এস.এম.শফিক সভাপতি এবং রৌশন ইজদানী কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ঢাকা কলেজস্থ নেত্রকোনা ছাত্রকল্যাণ সংসদ এ কমিটি ঘোষণা করা হয়।

ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এবং নেত্রকোনা ছাত্রকল্যাণ সংসদের সাবেক সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মাহি নেত্রকোনা ছাত্রকল্যাণ সংসদের প্রধান উপদেষ্টা মো.আল আমিন কোতোয়াল এবং সংগঠনের সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক কতৃক অনুমোদন সাপেক্ষে ৬৯সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মাহি বলেন,সকলের উপস্থিতিতে নেতৃত্ব পাওয়ার দৌড়ে এগিয়ে থাকা সকলের মধ্যে থেকে নতুন নেতৃত্ব বাছাই করে নতুন কমিটি অনুমোদন দেয়া হয়।

তিনি আরো বলেন,অঞ্চল ভিত্তিক সংগঠন গুলো গতানুগতিক যেসব কাজ করে থাকে,নেত্রকোনা ছাত্র কল্যাণ সংসদ সেভাবেই কাজ করে যাচ্ছে।অসহায় শিক্ষার্থীদের শিক্ষাউপকরণ সহ বিভিন্ন ভাবে সহায়তা, রক্তদান, বন্যা দূর্গতদের মধ্যে ত্রাণসামগ্রী প্রদান সহ সকল মানবিক কাজে নেত্রকোনা ছাত্রকল্যাণ সংসদ কাজ করে।

নব নির্বাচিত কমিটির কাছে প্রত্যাশা সম্পর্কে প্রশ্ন করা হলে জামালউদ্দিন মাহি জানান,ঢাকা কলেজস্থ নেত্রকোনা ছাত্রকল্যাণ সংসদ একটি অরাজনৈতিক সংগঠন।সুতরাং রাজনীতির বাইরে ছাত্রদের পক্ষে কাজ করবে বলে আশা করি।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর