আজ শনিবার। ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১০:২১

বরেণ্য সংগীত শিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে এনডিপি’র শোক

সুবীর নন্দীর মরদেহ দেশে পৌছাবে বুধবার
নিউজ টি শেয়ার করুন..

একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সংগীত শিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি এনডিপি’র চেয়ারম্যান খন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা।

মঙ্গলবার (৭ মে) এক শোক বার্তায় নেতৃবৃন্দ শোক বিবৃতিতে বলেন, চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী জনপ্রিয় সংগীত শিল্পী সুবীর নন্দীর মৃত্যু বাংলাদেশের সংগীত জগতের জন্য এক অপূরণীয় ক্ষতি। এ গুণী শিল্পী তার গান ও কর্মের মাধ্যমে সংগীতপ্রেমী মানুষের হৃদয়ে চিরকাল বেঁচে থাকবেন।

নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। অপর এক শোক বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি, সাক্ষর ফাউন্ডেশন, অটিজম ভয়েস ফাউন্ডেশন, শেরে-বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

বরেণ্য সংগীত শিল্পী সুবীর নন্দী (৬৫) আজ বাংলাদেশ সময় ভোর রাত সাড়ে ৪টার দিকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় পরপর তিনবার হার্ট অ্যাটাক হয়েছিল এই বরেণ্য শিল্পীর।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর