আজ শনিবার। ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৫৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগের শীর্ষ পদে শিবিরকর্মী!

ছাত্রলীগের শীর্ষ পদে শিবির কর্মী : কমিটিতে লেনদেন প্রায় অর্ধকোটি টাকা
নিউজ টি শেয়ার করুন..

নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের কমিটিতে অছাত্র, বিবাহিত, জামায়াত-শিবির ও বিএনপির সমর্থকেরা স্থান পেয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।এতে ক্ষুব্ধ ছাত্রলীগের কর্মী সমর্থকেরা।
কমিটি হবার পর চুপ থাকলেও এখন রুপগঞ্জ এর নেতাকর্মীরা বিভিন্ন মাধ্যমে তারা প্রতিবাদ করছে। তারা মানবন্ধন করে এর তীব্র নিন্দা জানিয়ে।

জানা গেছে গত ফেব্রুয়ারিতে রুপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ১১ সদস্যের নতুন কমিটি অনুমোদন দেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ।এতে ফয়সাল আলমকে সভাপতি ও মাসুম ভূইয়াকে সাধারন সম্পাদক করা হয়।
জানা যায়,মাসুম ভূইয়া ছাত্রলীগ করার বয়স ছিল না।তার বয়স ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী যা হবার তার থেকে ৩ বছর বেশি ছিল।

শুধু তাই নয় এক কমিটিতে পদায়িত প্রথম সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ সক্রীয় শিবির কর্মী ছিলেন বলে দাবি করছেন রুপগঞ্জ উপজেলা ছাত্রলীগের একাদিক নেতা কর্মী। জানা গেছে , মাদ্রাসা পড়া অবস্থায় মামুনুর রশিদ শিবিরের রাজনীতির সাথে জরিত ছিলেন। নাম না বলার শর্তে রুপগঞ্জ উপজেলা ছাত্রলীগের এক নেতা জানান, ফতুল্লায় পিলকুনিতে যুবদলের ৩৪তম প্রতিষ্টা বার্ষিকীতে ছাত্র শিবিরকে নিমন্ত্রন না করায় উক্ত অনুষ্ঠানে ককটেল বিস্ফোরন ও গুলিবর্ষন করা হয় তার নেতৃত্ব্যে।

মন্ডলপাড়াতে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ এবং পুলিশের এসআই রবি চরন চৌহানকে হত্যার চেষ্ঠা করা হয়।এই মামলার নথিপত্রে পুলিশ তার নাম উল্লেখ করেন। এ ছাড়া ২০১২ সালে ডিসেম্বরে ফতুল্লায় পোস্ট অফিসের পাশে এক ব্যক্তির বাড়িতে গোপন বৈঠকে শিবিরকর্মীরা নাশকতার পরিকল্পনাকালে পুলিশ অভিযান চালিয়ে মামুনসহ ৭ জন কে আটক করে।

মামুনুর রশিদকে ফতুল্লা থানা শেখ রাসেল সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয়েছিল।

উপজেলা ছাত্রলীগের একজন কর্মী বলেন, টাকার বিনিময়ে এই কমিটি অনুমোদন দিয়েছেন।তিনি বলেন , রুপগঞ্জ উপজেলা কমিটিতে অর্ধকোটি টাকা লেনদেন হয়েছে।
এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি জানান,নীতিনির্ধারকদের সুপারিশেই ছাত্রলীগের ওই কমিটি গঠন করা হয়েছে। ।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর