আজ রবিবার। ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৩৫

ময়মনসিংহে যুবলীগ নেতা রাসেলকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহে যুবলীগ নেতা রাসেলকে কুপিয়ে হত্যা
নিউজ টি শেয়ার করুন..

কাউছার আহমেদ,ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম রাসেলকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটে গতরাত ৩টার দিকে নগরীর মৃত্যুঞ্জয় স্কুল এলাকায়। রাসেল শহরতলীর শম্ভুগঞ্জ চরহরিপুর এলাকার জালাল ডিলারের ছেলে।
নিহতের পরিবার জানায়, সোমবার সন্ধ্যার পর রাসেল তার বড় বোন জেসমিনের বাসা থেকে বের হয়।

এরপর রাত তিনটার দিকে ফোন আসে রাসেলকে কে বা কারা হত্যা করেছে। স্থানীয়রা রাসেলকে মৃত্যুঞ্জয় স্কুল এলাকায় থেকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
নিহতের বড় বোন জেসমিনের অভিযোগ মহানগর ছাত্রলীগের নেতা আরিফের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত বছর এই রামজান মাসের ৮তারিখ জেলা ছাত্রলীগের ঐ নেতার নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার ভাইয়ের একটি আঙ্গুল কেটে নেয়। এরপর কয়েকবার আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়। আমি আমার ভাইয়ের খুনিদের ফাঁসি চাই।


হাসপাতালের চিকিৎসক লুৎফর রহমান জানান, রাসেলের মাথাসহ শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। অতিরিক্ত রক্ত ক্ষরণেই তার মৃত্যু হয়েছে।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবির জানান, আমরা হাসপাতালে এসে তার পরিচয় নিশ্চিত হয়েছি। ঘটনাটি সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচারের আশ্বাস দেন। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি। এখনো মামলা হয়নি।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর