আজ শনিবার। ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ৪:৪২

সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মটরসাইকেল যাত্রীর

সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মটরসাইকেল যাত্রীর
নিউজ টি শেয়ার করুন..

বেনাপোল প্রতিনিধি :  যশোর-বেনাপোল মহাসড়কের বেনাপোল ফায়ার সার্ভিসের সামনে মটরসাইকেল দূর্ঘটনায় মোস্তফা মাহমুদ (সুমন) (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার সময় বেনাপোল থেকে বাড়ি ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে। নিহত সুমন শার্শা উপজেলার উত্তর বুরুজ বাগান গ্রামের আব্দুর রাজ্জাক এর ছেলে।

জানা যায়, রাত সাড়ে ৯টা সময় আকর্ষিক ঝড় ও শীলা বৃষ্টির মধ্যে সুমন বেনাপোল থেকে মটরসাইকেল যোগে দ্রুত বাড়ি ফেরার পথে ফায়ার সার্ভিসের সামনে রাস্তায় নির্মানাধীন কালভার্টের পাশে আটকে থাকা বাঁশের সাথে ধাক্কা লাগে। এ সময় বাঁশের একটি মুখ সুমনের বুকের এক পাশ দিয়ে ঢুকে যায় এবং গুরুতর আহত হয়ে পড়ে থাকে। পরে রাস্তায় চলাচল কারী লোকের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক ডা: নাজমুন নাহার রানী জানান, দূর্ঘটনায় আহত সুমন নামে একজনকে ফায়ার সার্ভিসের কর্মীরা হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক ভাবে পরিক্ষা করে দেখা যায় হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর