আজ সোমবার। ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১২:১৫

আম বাগানে গাঁজা চাষ

আম বাগানে গাঁজা চাষ
নিউজ টি শেয়ার করুন..

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি :
দিনাজপুরের বিরামপুর উপজেলায় একটি আম বাগানের ভিতর থেকে গাঁজার গাছ জব্দ করেছে বিরামপুর থানা পুলিশ। এই ঘটনায় ওই বাগানের কেয়ারটেকারকে আটক করা হয়েছে।

সোমবার বিকেল ৫ ঘটিকায় বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকারের নেতৃত্বে বিরামপুর থানার অ‌ফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির ও তাঁর সঙ্গীয় ফোর্সসহ বি‌শেষ অ‌ভিযান প‌রিচালনা করে বিরামপু‌রের মিরপুর নামক স্থা‌নে আনোয়ার হোসেন টিটুর আম বাগা‌নের ভিতর গাঁজার বাগা‌নের সন্ধান পান। সেখান বড় সাই‌জের ৪০ টি, মাঝা‌রি ১০ টি, ছোট ৩৮ টিসহ সর্বমোট ৮৮ টি গাঁজার গাছ জব্দ করা হয়। যার ওজন ২০০ কেজি ও যার অানুমানিক মুল্য ২০,০০০০০/- (বিশ লক্ষ) টাকা। এসময় বাগান থেকে মো. মংলা কাশেম(৪০) নামক একজন আসামী আটক করা হয়।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, মিরপুর গ্রামের আনোয়ার হোসেনের আমবাগানের ভিতর গাঁজা চাষ হচ্ছে এমন গোপন সংবাদের ভিক্তিত্বে ওই বাগানে অভিযান চালানো হয়। এ সময় ওই বাগান থেকে প্রায় ৮৮ টি ছোট-বড় গাঁজার গাছ উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই বাগানের কেয়ারটেকার মো. মংলা কাশেম কে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮, ৩৬ টেবিল এর ১৮(খ) ধারায় মামলা রজু করা হয়।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর