আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৫৮

ফেনীতে জাতীয় পার্টির ইফতার মাহফিল

ফেনীতে জাতীয় পার্টির ইফতার মাহফিল
নিউজ টি শেয়ার করুন..

ফেনী প্রতিনিধি :

পবিত্র মাহে রমজান উপলক্ষে ফেনী জেলা জাতীয় পার্টির উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল (২৩ মে) বৃহস্পতিবার শহরের কিং কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে । এতে জেলা জাতীয় পার্টির সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাজমা আক্তারে সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ফেনী-৩ আসনের সাংসদ লে. জে. অব. মাসুদ উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি,জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান, পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন জেলা আ’ লীগের সভাপতি আবদুর রহমান বিকম, মাসুদ চৌধুরী এমপির সহধর্মিণী জেসমিন মাসুদ, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য মোতাহের হোসেন চৌধুরী রাশেদ, এম এম ইকবাল আলমগীর । জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খোন্দকার নজরুল ইসলামের সঞ্চালনায় ইফতার পূর্ব বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা এটিএম কায়কোবাদ ।

এসময় জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ-জাতির শান্তি, সমৃদ্ধি কল্যাণ কামনা করা হয়।ইফতার মাহফিলে স্বরস্তরে জনগন উপস্থিত ছিলো।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর