আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:২১

আইটিএসসি’র উপদেষ্টা পরিষদ ঘোষণা

আইটিএসসি’র উপদেষ্টা পরিষদ ঘোষণা
নিউজ টি শেয়ার করুন..


ইন্টারন্যাশনাল ট্যুরিজম স্টুডেন্টস্ কনফেডারেশন(আইটিএসসি) এর গঠনতন্ত্রের ৬ ও ৭ ধারা অনুযায়ী আইটিএসসি নির্বাহী পরিষদ আগামী তিন বছরের জন্য সাত সদস্যের নতুন উপদেষ্টা পরিষদের অনুমোদন দিয়েছে। নতুন উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া।

অন্যান্য নির্বাচিত উপদেষ্টা মণ্ডলী হলেন- প্রফেসর ডক্টর এ আর খান, চেয়ারম্যান, ইন্টারন্যাশনাল ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ, প্রাইম এশিয়া ইউনিভার্সিটি,মাহবুব পারভেজ, চেয়ারম্যান, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ, ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি,মো. আবু হুরাইরা, কো-অর্ডিনেটর ও সহযোগী অধ্যাপক,কলেজ অব ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি,
খবির উদ্দিন আহমেদ, সদস্য গভর্নিং বডি বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এবং চেয়ারম্যান ও এম ডি, অরুণিমা রিসোর্ট গলফ ক্লাব, জাহিদা বেগম, ডেপুটি ম্যানেজার, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন এবং শেফ ট্রেইনার ও হেড অফ এফ বি প্রোডাকশন, এন.এইচ.টি.টি.আই এবং সায়িকা হক, ডিরেক্টর হিউমেন রিসোর্স এন্ড ট্রেনিং, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, বাংলাদেশ।

বাংলাদেশের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদের সংগঠন আইটিএসসি এর এবারের নতুন উপদেষ্টা পরিষদের সবাই বাংলাদেশের পর্যটন শিল্পের বিকাশে অনন্য অবদান রেখেছেন।আইটিএসসির সদস্যবৃন্দের বিশ্বাস আইটিএসসি নতুন উপদেষ্টাবৃন্দের হাত ধরে আইটিএসসি এগিয়ে যাবে বহুদুর।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর