আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:১৫

১ লাখ ৯৩ হাজার শিশুকে কৃমিনাশক ওষুধ খাওয়ানো কার্যক্রম উদ্বোধন

১ লাখ ৯৩ হাজার শিশুকে কৃমিনাশক ওষুধ খাওয়ানো কার্যক্রম উদ্বোধন
নিউজ টি শেয়ার করুন..

আনোয়ার হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি : (৬-১১ এপ্রিল) কৃমি সপ্তাহ উপলক্ষে লক্ষ্মীপুর সদর উপজেলার ২১ টি ইউনিয়নের প্রাথমিক ও মাধ্যমিক ১০৪২ টি শিক্ষা প্রতিষ্ঠানে ১ লাখ ৯৩ হাজার শিশুকে কৃমি নাশক ওষুধ খাওয়ানো কার্যক্রম  উদ্বোধন করা হয়েছে।  আজ (শনিবার) ৬ এপ্রিল সকালে উপজেলার আবির নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।  সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: নিজাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন ডা: মোস্তফা খালেদ আহমদ।

বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডা: আশফাকুর রহমান মামুন।

উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান, সাংবাদিক মো: রবিউল ইসলাম খানসহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

এ ব্যাপারে ডা: নিজাম উদ্দিন জানান, সদর উপজেলার ১০৪২ টি শিক্ষা প্রতিষ্ঠানে ১ লাখ ৯৩ হাজার শিশুকে কৃমি নাশক ওষুধ খাওয়ানো হবে।

অপর দিকে লক্ষ্মীপুর পৌরসভার (ইপিআই) ইনচার্জ আবদুল্লাহিল হাকিম সুমন জানান, লক্ষ্মীপুর পৌরসভায় ১৫ টি ওয়ার্ডে ১৫৭ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩৮ হাজার শিশুকে (৬-১১ এপ্রিল) কৃমি নাশক ওষুধ খাওয়ানো হবে।  ৭ এপ্রিল (রোববার) সকালে শহরের কালেক্টর স্কুল এ্যান্ড কলেজে আনুষ্ঠানিক এই উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হবে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর