আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১০:৩০

রাবিতে সিলসার নবীন বরণ অনুষ্ঠিত

নিউজ টি শেয়ার করুন..

সেকেন্ডারি এ্যান্ড ইন্টারমেডিয়েট লেভেল স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন (সিলসা), রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার( ১১এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের লোক প্রসাশন বিভাগের কনফারেন্স রুমে সিলসা ‘আইস ব্রেকিং সেশন ২০১৯’ এর মাধ্যমে নতুন সদস্যদের বরন করে নেয়া হয়।

হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী শামীম হোসেনের সঞ্চালনায় ও হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের আলিফ ইমরানের সভাপত্বিতে অনুষ্ঠানে সিলসার  সদস্যভুক্ত রাজশাহী বিভাগের বিভিন্ন কলেজের এম্বাসেডরগন অংশগ্রহন করেন ।

এসময় আলিফ ইমরান বলেন, ’সিলসা আরইউ এর রিক্রুট্মেন্ট খুবই সফল্ভাবে সম্পর্ন করতে পেরে আমরা খুবই আনন্দিত। সিলসা আরইউ বরাবরের মতই শিক্ষার্থীদের কল্যানে কাজ করে চলছে এবং এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এসময় তিনি নতুন সদস্যদের বিভিন্ন ইতিবাচক দিক প্রকাশ করেন এবং সিলসার আরইউ এর আগামীর পথচলার বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন।’

অপরদিকে সংগঠনটির সাধারণ সম্পাদক  মোঃ সোহরাব মিয়া জানান, ’প্রত্যেক শিক্ষার্থীদের মাঝে লুকিয়ে আছে সুপ্ত প্রতিভা, যা প্রকাশের জন্য তাদের দরকার উপর্যুক্ত প্লাটফর্ম এবং সিলসা আরইউ সর্বদা শিক্ষার্থীদের সহায়তায় কাজ করে আসছে এবং ভবিষ্যতেও কাজ করে যাবে।’

এর আগে ১৭-২৩ মার্চ অনলাইন এবং অফলাইন উভয় মাধ্যমেই সদস্য সংগ্রহের আবেদন গ্রহন করে সংগঠনটি। সেসময় সদস্যপদ প্রাপ্তির জন্য জটিল ৪টি ধাপ (রেজিস্ট্রেশন ফরম যাচাই, ব্রেইনস্টরমিং সেশন, গ্রুপ ডিসকাশন এবং প্রেফেশনাল ভাইভা) অতিক্রম করে মোট ২০০ জন আবেদনকারীর মধ্য থেকে ৮৫জনকে সদস্য পদ প্রদান করা হয়।

উল্লেখ্য, সেকেন্ডারি এ্যান্ড ইন্টারমেডিয়েট লেভেল স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন (সিলসা) একটি স্বেচ্ছাসেবীমূলক সংগঠন। যার মাধ্যমে উচ্চমাধ্যমিক এবং বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের একাডেমিক, বিভিন্ন তথ্য এবং সুনির্দিষ্ট দিকনির্দেশনামুলক গাইডলাইন সরবরাহ করে থাকে। সেই সাথে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রছাত্রীদের তাদের একাডেমিক পড়াশুনার পাশাপাশি এক্সট্রাকারিকুলার কার্যক্রমের মাধ্যমে অধিক ক্যারিয়ারমুখি করে গড়ে তোলার জন্য নানাবিধ কার্যক্রম পরিচালনা করে থাকে।

এম আর/রাবি


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর