আজ রবিবার। ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ। ২১শে শাবান, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:৪৯

সততা ও নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালন করতে চাই;নবনিযুক্ত রেজিস্ট্রার

সততা ও নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালন করতে চাই;নবনিযুক্ত রেজিস্ট্রার
নিউজ টি শেয়ার করুন..

আজিজুর রহমান,হাবিপ্রবি প্রতিনিধিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) নবনিযুক্ত রেজিস্ট্রারকে বিভিন্ন সংগঠন ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

সোমবার(০১ এপ্রিল) দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের রেজিস্ট্রার অফিস কক্ষে বিশ্ববিদ্যালয়ের ভেটেরেনারি এন্ড এনিম্যাল সাইন্স অনুষদের মেডিসিন সার্জারী এন্ড অবস্ট্রেটিক্স বিভাগের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা.মো.ফজলুল হক কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিয়েছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠণ ।

গত বৃহস্পতিবার (২৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.মু.আবুল কাসেম এর অনুমোদনক্রমে সদ্য বিদায়ী রেজিস্ট্রার প্রফেসর ড.মো.সফিউল আলম স্বাক্ষরিত এক অফিস আদেশে প্রফেসর ডা.মো.ফজলুল হক কে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত  বিশ্ববিদ্যালয়ের বিধি-বিধান ,সংশ্লিষ্ট দায়িত্ব থাকা অবস্থায় প্রাপ্য সুযোগ্য-সুবিধা মেনে চলার প্রেক্ষিতে ২৯ মার্চ ২০১৯ হতে রেজিস্ট্রারের দায়িত্বে প্রদান করা হয়।

২৯ মার্চ থেকে এই আদেশ কার্যকর করা হলেও ৩০ ও ৩১ মার্চ বিশ্ববিদ্যালয় ছুটি থাকায় তিনি অফিসে বসেন নি ।দায়িত্ব পাওয়ার পর আজ ১ এপ্রিল তিনি অফিসে বসলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদ ,হাবিপ্রবি সাংবাদিক সমিতি ,পরিবহন শাখার নেতৃবৃন্দ , প্রগতিশীল কর্মচারী পরিষদ ও বিশ্ববিদ্যালয় একাডেমিক ও সংস্থাপন  শাখার কর্মকর্তাসহ বিভিন্ন সংগঠণের নেতৃবৃন্দ।

এসময় নবনিযুক্ত রেজিস্ট্রার প্রফেসর ডা.মো.ফজলুল হক বলেন, ইতোপূর্বে শতভাগ সততার মাধ্যমে আমার ওপর অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করেছি।

আমাকে যে নতুন দায়িত্ব দেয়া হয়েছে তা যেন আমি অতীতের ন্যায় সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর