আজ শনিবার। ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৪১

হবিগঞ্জ জেলা সু-পরিচিত আইয়ূব আলী রেস্তরাঁসহ ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

হবিগঞ্জ জেলা সু-পরিচিত আইয়ূব আলী রেস্তরাঁসহ ৫ প্রতিষ্ঠানকে জরিমানা
নিউজ টি শেয়ার করুন..

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি :

পবিত্র রমাজান মাসকে সামনে রেখে হবিগঞ্জ শহরের বিভিন্ন খাবার হোটেল ও ইফতারী পণ্যের গুদামে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

রবিবার বিকেলে পরিচালিত এ অভিযানে হবিগঞ্জ শহরের বিভিন্ন হোটেল রেস্টুরেন্ট ও ইফতারী পণ্যের গুদামে ২৬ হাজার টাকা জরিমানা করা হয়।

হবিগঞ্জ জেলার ভোক্তা আইন অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে পরিচালিত হয়।
তিনি আরো বলেন, পবিত্র রমজান মাসের পবিত্রতা রক্ষার্তে এ অভিযান আরো জোরদার করা হবে।

এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার সংরক্ষন ও পরিবেশন এবং মূল্য তালিকা যথাযথ ভাবে প্রদর্শন না করায় শহরের পুরাতন পৌরসভা রোডের হবিগঞ্জ জেলার সুুুু-পরিচিত আইয়ূব আলী রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ছাড়া পোড়া তেল ব্যবহার ও অস্বাস্থ্যকর পরিবেশের জন্য শহরের ২ নাম্বার পুল এলাকার হোসাইন রেস্টুরেন্টকে ২ হাজার টাকা এবং একই অপরাধে চৌধুরী বাজার এলাকার জগন্নাথ ভোজনালয়কে আরো ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও ইফতারে বহুল ব্যবহৃত চানাচুর-মুড়ির পেকেটে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকা ও বিষাক্ত রং মিশ্রিত পানীয় বিক্রি করার অপরাধে চৌধুরী বাজারের জয় বাবা লোকনাথ স্টোরকে আরো ২ হাজার টাকা জরিমানা করা হয়।

একই দিনে প্রতি কেজি পোল্ট্রি মোরগের মূল্য ১৩০ টাকার জায়গায় ১৫০ টাকা রাখার অপরাধে শায়েস্তানগর এলাকার শেখ পোল্ট্রি ফার্মকে ১ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিদপ্তর।

অভিযানে সার্বিক সহয়তায় ছিলেন হবিগঞ্জ জেলা পুলিশের একটি টিম।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর