আজ শনিবার। ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ৪:৫৪

হাবিপ্রবিতে বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কমিটি গঠন

হাবিপ্রবিতে বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কমিটি গঠন
নিউজ টি শেয়ার করুন..

আজিজুর রহমান,হাবিপ্রবি প্রতিনিধি : “বঙ্গবন্ধু পেশাজীবী লীগ”এর কেন্দ্রীয় কমিটি থেকে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কমিটি অনুমোদিত হয়েছে।

শনিবার  ২৩শে মার্চে “বঙ্গবন্ধু পেশাজীবী লীগ”-এর কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ড. সরকার মোঃ আবুল কালাম আজাদ ও প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক শেখ জামাল আহমেদ-এর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়,১২ ই মার্চ ২০১৯ তারিখে বিশ্ববিদ্যালয় থেকে আবেদনের প্রেক্ষিতে নিম্ন বর্ণিত শর্ত স্বাপেক্ষে হাবিপ্রবিতে প্রাতিষ্ঠানিক কমিটি অনুমোদন দেয়া হলো ।

বঙ্গবন্ধু পেশাজীবী লীগ হাবিপ্রবি শাখার বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার কর্মচারী মো. আব্দুর রহিম কে সভাপতি এবং ভেটেরেনারি এন্ড এনিম্যাল সাইন্স অনুষদের কর্মচারী মো. আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে প্রথমবারের মতো ৩৭ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন দেয়।

অন্যান্য সদস্যবন্দরা হলেন, সহসভাপতি মোঃ তাজুল ইসলাম, মোঃ মোস্তাফিজার রহমান ও মোঃ জাহাঙ্গীর আলম,যুগ্ম সাধারন সম্পাদক জনাব সাইফুল ইসলাম, জনাব এ এম এস হাসিনুজ্জামান ও অদ্বৈত চন্দ্র রায়,সাংগঠনিক সম্পাদক জনাব সাদাত আহমেদ শাহরিয়ার, সহ সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ সোহাগ আলী, জনাব মোঃ নাজির হোসেন ও জনাব মোঃ হায়দার আলী,অর্থ সম্পাদক জনাব শ্রী বকুল চন্দ্র রায়,দপ্তর সম্পাদক জনাব মোঃ শাহ জামান,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জনাব রুপাই হাসনা,কর্ম সংস্থান ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জনাব মোঃ মিজানুর রহমান,সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব মোঃ আনোয়ারুল ইসলাম,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক জনাব শ্রী কৃষ্ণ কান্ত রায়,কুটি শিল্প বিষয়ক সম্পাদক জনাব মোঃ নজরুল ইসলাম,স্বাস্থ্য প পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক জনাব শ্রী রনজিৎ কুমার রায়, মৎস ও পশু সম্পদ বিষয়ক সম্পাদক জনাব মোঃ এমদাদুল হক,ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক জনাব শ্রী নির্মল চন্দ্র রায়, ভূমি বিষয়ক জনাব মোঃ খলিলুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জনাব মোঃ তাজুল ইসলাম, পরিকল্পনা ও প্রকল্প বিষয়ক সম্পাদক জনাব মোঃ আ: রশিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জনাব শ্রী জগদীশ চন্দ্র রায়,মানবাধিকার বিষয়ক সম্পাদক জনাব মোঃ মাহবুব আলম,সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জনাব মোঃ জায়েদ আলী,ধর্ম বিষয়ক সম্পাদক জনাব মোঃ আ: আলী, মহিলা বিষয়ক সম্পাদক কবিতা রানী রায়,আইন বিষয়ক সম্পাদক জনাব মোঃ ইদ্রিস আলী ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জনাব লুৎফর রহমান।

কমিটির নির্বাহী সদস্য পারভেজ, মোখলেসুর রহমান, আজগর আলী  বাবু, ওমর ফারুক ও বাদল মিয়া।

উল্লেখ,শর্তাদি ১. উক্ত কমিটির প্রত্যেক সদস্যকে বঙ্গবন্ধু পেশাজীবী লীগের সদস্য ফরম পূরণ করতে হবে।২. বঙ্গবন্ধু পেশাজীবী লীগের গঠনতন্ত্রের অনুচ্ছেদ ২৪,পৃষ্ঠা নং ৩৬ এ ঘোষিত জাতীয় দিবস সমূহ পালনের পাশাপাশি আহ্বায়ক কমিটির সদস্যদের সাংগঠনিক কার্যক্রম সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক পরিচালিত হবে।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর