আজ শনিবার। ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৫৫

দ্যা টাইমস অফ বাংলাদেশ নিউজ পোর্টালে খবর প্রকাশের পর অনুদান পেল গোলজার

দ্যা টাইমস অফ বাংলাদেশ নিউজ পোর্টালে খবর প্রকাশের পর অনুদান পেল গোলজার
নিউজ টি শেয়ার করুন..

শফিক আহমেদ ভূইয়া :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর বীর মুক্তিযোদ্ধা নেত্রকোনা জেলা নিবাসী মো. গোলজার হোসেন তালুকদারকে ২২ লাখ টাকার আর্থিক অনুদান দিয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবন কার্যালয়ে গোলজার হোসেন তালুকদারকে দেওয়া আর্থিক অনুদানের চেক তার পুত্র মো. মাশহুদুল মান্নান ও নাতী স্পর্শের কাছে প্রদান করা হয়।

গোলজার হোসেন তালুকদার দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। গোলজার ’৭৫ এ জাতির পিতা সপরিবারে হত্যার প্রতিবাদকারী হিসেবে তত্কালীন সরকারের হুলিয়া নিয়ে চার বছরের অধিক সময় ধরে আত্মগোপন করে ছিলেন।


গোলজার হোসেন ১৯৮৩ -১৯৯১ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামী যুবলীগের অন্যতম প্রেসিডিয়াম মেম্বার হিসাবে দায়িত্ব পালন করেন।
১৯৮৫-১৯৯১ সাল পর্যন্ত বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহবায়কের দায়িত্ব পালন করেন। 
১৯৮১ সালে জননেত্রী শেখ হাসিনা যখন প্রথম নেত্রকোনার মোক্তারপাড়ার মাঠে ঐতিহাসিক জনসভায় আসেন, সেদিন গোলজার হোসেন তালুকদার সেই মিটিংটি পরিচালনা করেছিলেন দলের সাধারণ সম্পাদক হিসাবে। সেই জনসভা মঞ্চ থেকে বঙ্গবন্ধুর খুনী মোশতাক মন্ত্রী সভার সদস্যদের তিনি মাইক দেননি। এমনকি মঞ্চ থেকে নীচে নামিয়ে দিয়েছিলেন।প্রকাশ্যে জনসভায় বলেছিলেন,”বঙ্গবন্ধুর খুনীদের সাথে রাজনীতি কেন সামাজিকতাও চলে না।

প্রসঙ্গত ২৩ এপ্রিল দ্যা টাইমস অফ বাংলাদেশ নিউজ পোর্টালে খবর প্রকাশ করা হয়। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি ভাইরাল হয়।পরবর্তীতে তার সম্পর্কে সবাই অবগত হয়।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর