আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:১২

উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতার নেতৃত্বে গার্মেন্ট’র কাপড় ডাকাতি

উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতার নেতৃত্বে গার্মেন্ট’র কাপড় ডাকাতি
নিউজ টি শেয়ার করুন..

পোশাক ছিনতাইয়ের অভিযোগে রুপগঞ্জে এক ছাত্রলীগ নেতা কে আটক করা হয়। আটকের জেরে উত্তেজিত হয়ে উঠে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা। আটক কৃত ছাত্রলীগ নেতার মুক্তির দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে। বিক্ষোভরত নেতাকর্মীদের উপর পুলিশ ফাঁকা গুলি ছুড়ে।

জানা যায়,পুলিশ পরবর্তীতে অভিযান চালিয়ে ৪টি মোটরসাইকেল, দেশীয় অস্ত্রসহ ১৩ জন কে গ্রেফতার করেন। ঘটনাটি ঘটে ১৬ মে বৃহস্পতিবার ভোরে। মামলার তদন্ত কর্মকর্তা সাংবাদিকদের জানান, গত ২ দিন আগে ঢাকার আশুলিয়া থেকে কাভার্ডভ্যান ভর্তি রপ্তানীযোগ্য পোশাক চট্রগ্রাম বন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসে।

মালামাল বন্দরে পৌছালে গাড়ি থেকে ৩০ লাক টাকার কাপর সরিয়ে ফেলা হয়েছে। পুলিশ জানায়, রুপগঞ্জ উপজেলার নব-নির্বাচিত ভাইস-চেয়ারম্যান ভিপি সোহেলের লোকজন চালকের সহায়তায় রুপগঞ্জের কর্নগোপ এলাকায় বায়ো ফার্টিলাইজারর সার কারখানায়র ভিতর গাড়ি ঢুকিয়ে উক্ত মালামাল সরিয়ে নিয়েছেন। পরবর্তীতে কারখানার ব্যবস্থাপক চট্রগ্রাম বন্দর থানায় মামলা দায়ের করেন।

পরে নারায়নগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ও রুপগঞ্জ থানা পুলিশের সহায়তায় ভাইস চেয়ারম্যানের নুহা পল্লী থেকে মামলার আসামী সরকারী মুড়াপাড়া কলেজ কলেজ শাখা ছাত্রলীগের সদ্য সাবেক সাধারন সম্পাদক সাদিকুল ইসলাম সজীব ওরফে কেল্টু সজীব সহ তার সহযোগীদের গ্রেফতার করেন। পুলিশ জানায় এই চক্রটি প্রায়ই এসব কর্মকান্ড করে থাকে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর