আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১০:৩৯

ভালুকায় গার্মেন্টস নারী শ্রমিক খুন

ভালুকায় গার্মেন্টস নারী শ্রমিক খুন
নিউজ টি শেয়ার করুন..

কাউছার আহমেদ,ময়মরসিংহ প্রতিনিধি : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার জামিদিয়া স্যোশাল মার্কেটিং কোম্পানী (এসএমসি) ফ্যাক্টরির সামনে শনিবার (৬ এপ্রিল) ভোর ৬টার দিকে এক নারী শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

জানা যায়, ঘটনার সময় জামিদিয়া রিদিশা স্পিনিং মিলের শ্রমিক  তানিয়া আক্তার (১৭) রাতের ডিউটি শেষে বাসায় ফেরার পথে ঘটনাস্থলে পৌছলে ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলার চন্দ্রপাড়া গ্রামের জনাব আলীর ছেলে শাহিদ (১৯) তার পথরোধ করে গলায় ছুরি মেরে হত্যা করে।

এসময় তানিয়ার সাথে থাকা শ্রমীকদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ঘাতক শাহিদকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ভালুকা মডেল থানার পুলিশ এই নারী শ্রমিকের গলাকাটালাশ উদ্ধার করে এবং ঘাতককে আটক করে থানায়  নিয়ে আসে।

নিহত তানিয়া আক্তার ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার রামভদ্রপুর গ্রামের হোসেন আলী মেয়ে। সে আমতলি এলাকায় জনৈক জহুরার বাসায় ভাড়া থেকে রিদিশা মিলে কাজ করতো ।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান , মিল ছুটির পর বাসায় ফেরার পথে তানিয়াকে পেছন থেকে ছুড়ি দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে । ঘাতককে আটক ও তানিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে ।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর