আজ মঙ্গলবার। ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ৩:৩১

ধানমণ্ডির পর এবার মগবাজারে অগ্নিকান্ডের ঘটনা

ধানমণ্ডির পর এবার মগবাজারে অগ্নিকান্ডের ঘটনা
নিউজ টি শেয়ার করুন..

রাজধানীতে ধানমণ্ডির পর এবার মগবাজারের মধুবাগে পাঁচতলা একটি বাসার তৃতীয় তলায় আগুন লাগার খবর পাওয়া গেছে। শনিবার রাত ৮টার পর মধুবাগের আমতলা এলাকার ২৭৭/এ নম্বর বাসায় আগুন লাগে। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে যায়।

আগুনের সংবাদ পেয়ে ঘটনাস্থলে আমাদের দুটি ইউনিট ছুটে যায়। কিন্তু আমাদের লোক পৌঁছানোর আগেই বাড়ির মানুষজন আগুন নিভিয়ে ফেলে।’ শর্ট সার্কিট থেকেই এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে ।

এক দিনে ৪ জায়গায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।শনিবার ( ৩০ মার্চ ) বিকেলে রাজধানীর গুলশান-২ নম্বর এলাকার ৪৫ নম্বর সড়কে ডেল্টা লাইফ ইন্সুরেন্স ভবনের চতুর্থ তলায় একটি কক্ষে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। একইদিনে ভোর ৫টা ৪৮ মিনিটের দিকে গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে আগুন লাগে।

এ ছাড়া রাজধানীর বাইরে একই দিনে রাত ১০.৪০ এ নরসিংদীর সাঠিরপারা এলাকা ইউ এম সি জুট মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সাড়ে ১২টার দিকে হঠাৎ ‘আগুন আগুন’ বলে চিৎকার শুরু হয় রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক এভিনিউর ৩২ নম্বর এফ আর টাওয়ার থেকে।  দেখা যায়, বেরিয়ে আসছে আগুনের লেলিহান শিখা। এরপরই শুরু হয় দৌড়াদৌড়ি। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে ২২ তলাবিশিষ্ট ওই ভবনে। হঠাৎ পাল্টে যায় বনানীর দৃশ্যপট।এফ আর টাওয়ারের আগুনে ২৫ জন মারা গেছেন। এতে আহত ও দগ্ধ হয়েছেন অন্তত ৭০


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর