আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১০:২৮

অবশেষে বিএসএমএমইউ হাসপাতালেই খালেদা জিয়া

নিউজ টি শেয়ার করুন..

কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) নেয়া হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, জাতীয়তাবাদী মহিলা দল সভাপতি আফরোজা আব্বাস, বেগম খালেদা জিয়ার একান্ত সচিব আব্দুস সাত্তার সহ বিপুল সংখ্যক নেতাকর্মীরা পিজি হাসপাতালের সামনে দেশনেত্রী আগমনের জন্য অপেক্ষা করছেন।

ইতোমধ্যেই বিএসএমএমইউ হাসপাতাল কর্তৃপক্ষ সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। কারাগার থেকে বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত জিনিসপত্র কারা কর্তৃপক্ষের একটি গাড়িতে করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। হাসপাতালটির আশপাশে নেওয়া হয়েছে কড়া নিরপত্তা ব্যবস্থা। বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে বের করায় রাজধানীর কেন্দ্রীয় কারাগার, পুরান ঢাকা, আলিয়া মাদরাসা চত্বরসহ আশপাশের এলাকায় কয়েকস্তরের নিরাপত্তা নেয়া হয়েছে। এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়, কেন্দ্রীয় শহীদ মিনার রোড, শাহবাগ সহ আশপাশের সড়কেও নিরাপত্তা জোরদার করা হয়েছে। সব ধরনের যান চলাচল শিথিল করা হয়েছে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর