আজ সোমবার। ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১২:১৯

নোয়াখালীতে তারাবির নামাজ পড়ে ফেরার পথে কৃষক খুন

নোয়াখালীতে তারাবির নামাজ পড়ে ফেরার পথে কৃষক খুন
নিউজ টি শেয়ার করুন..

মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর চাটখিলে তারাবির নামাজ পড়ে ফেরার পথে নুরুল আমিন (৫০) নামে এক কৃষককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় এক আওয়ামী লীগ নেতাসহ দুইজনকে আটক করেছে পুলিশ।
সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার নোয়াখোলা ইউনিয়নের পশ্চিম-দক্ষিণ শ্রীনগর গ্রামে এই ঘটনা ঘটে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাতে নুরুল আমিন স্থানীয় মসজিদে তারাবি নামাজ শেষে বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হন। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিল। পরে নিহতের ঘরের পাশের সুপারি বাগানে মরদেহটি পাওয়া যায়। লাশের পাশে একটি হাতুড়ি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে হাতুড়ি দিয়ে পিটিয়ে এবং শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে খুনিরা।

ঘটনার পরপরই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন রানা এবং রুবেল হোসেন নামে দু’জনকে আটক করেছে বলে জানিয়েছেন চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম।
ওসি আনোয়ারুল ইসলাম জানান, প্রাথমিকভাবে নিহতের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং তার লাশের পাশে একটি রক্তাক্ত হাতুড়ি পাওয়া গেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং ঘটনার তদন্ত করে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা করা হবে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর