আজ শনিবার। ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় ভোর ৫:০৯

পদবঞ্চিত ছাত্রলীগ নেত্রী শোভন-রাব্বানীকে নিয়ে ফেসবুকে বিস্ফোরক স্ট্যাটাস

পদবঞ্চিত ছাত্রলীগ নেত্রী শোভন-রাব্বানীকে নিয়ে ফেসবুকে বিস্ফোরক স্ট্যাটাস
নিউজ টি শেয়ার করুন..

সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঘটিত হল বাংলাদেশ ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি। আজ মঙ্গলবার ( ১৩ মে) বাংলাদেশ ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি প্রকাশিত হয়।

বাংলাদেশ ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি প্রকাশিত হওয়ার পর পরই শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুরু হয় তুমুল বিতর্ক। অনেকে দাবি করেন পূর্নাঙ্গ কমিটিতে স্থান পাওয়া অনেকে বিবাহিত । অনেকে বলছেন, কমিটিতে স্থান পাওয়া অনেকেই যোগ্যতা অনুযায়ী পদ পাননি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পদবঞ্চিত এক নেত্রী লিখেছেন, সাজুগুজু করে প্রোগ্রামে যেতে পারেননি বলে শোভন তাকে পদ দেননি। তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তলে ধরা হল :

রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রাব্বানী ভাই আপনাদের মধুভর্তি মেয়ে লাগে। বড় বড় প্রোগ্রামে মেয়েদের মুখ না দেখলে তো আপনাদের মন ভরতো না। শোভন ভাই আপনি একদিন আমাকে সবার সামনে বলছিলেন কী রে চেহারা সুন্দর আছে; তো সেজেগুজে আসতে পারো না!

আমি সেজেগুজে আসতে পারি নাই দেখে আমাকে কমিটিতে রাখলেন না? আপনারা যেসব মেয়েকে কমিটিতে রেখেছেন তারা কয়দিন থেকে রাজনীতি করে! আপা কি জানেন? আর নিজে বিবাহিত বলে কমিটিতে দুনিয়ার বিবাহিত মেয়েদের রেখেছেন! আর গোলাম রাব্বানী ভাই আমাকে সবার সামনে বলছিলেন দুইদিনের মেয়ে কেমনে পোস্ট পাইছো বুঝি নাই!

কয়জনের বেডে গেছো এনএসআই রিপোর্ট করলেই জানা যাবে। মনে আছে গোলাম রাব্বানী ভাই? আমি তখন আপনার যোগ্য কথার জবাব দিয়েছিলাম। আজ তার শোধ নিলেন? অনেক তথ্য অপেক্ষা করছে আপনাদের জন্য। এই বিবাহিত বিতর্কিত কমিটি মানি না; মানবো না… আমার শ্রমের মূল্য দিতে হবে আপনাদের।’


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর