আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৩৫

নুসরাত হত্যার দৃষ্টান্তমমূলক শাস্তির দাবিতে প্রগতিশীল শিক্ষক ফোরামের মানববন্ধন

নুসরাত হত্যার দৃষ্টান্তমমূলক শাস্তির দাবিতে প্রগতিশীল শিক্ষক ফোরামের মানববন্ধন
নিউজ টি শেয়ার করুন..

আজিজুর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি:

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানি ও অগ্নিসংযোগের মাধ্যমে নৃশংসভাবে হত্যার প্রতিবাদ ও সিরাজ উল দৌলা সহ খুনি চক্রের দৃষ্টান্তমমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রগতিশীল শিক্ষক ফোরাম।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন দিনাজপুর-ঢাকা মহাসড়কে প্রগতিশীল শিক্ষক ফোরামের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রগতিশীল শিক্ষক ফোরাম-এর সাধারণ সম্পাদক প্রফেসর ড. বলরাম রায় বলেন, সিরাজ উল দৌলা সহ খুনি চক্রের সবাইকে বিচারের আওতাভুক্ত করে দ্রুত বিচারকার্য শেষ করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য সরকারের কাছে আবেদন জানান।

তিনি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য-এর উদ্দেশ্য করে
বলেন, ক্যাম্পাসকে কলঙ্ক মুক্ত, নারী নির্যাতন মুক্ত করার জন্য ড. রমজান আলীকে স্থায়ীভাবে বহিষ্কার করতে হবে।

সহযোগী প্রফেসর ড. মো ফেরদৌস মেহবুব-এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন প্রফেসর ড. এটিএম শফিকুল ইসলাম,প্রফেসর ড. এসএম হারুন-উর-রশিদ,সহযোগী প্রফেসর ড. বেগম ফাতেমা জোহরা,সহকারী প্রফেসর উলফাত জাহান লিথি,কর্মকর্তাদের মধ্যে বক্তব্য রাখেন জনাব আসাদুজ্জামান জেমি,শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন রাব্বি,লিপা ও স্নিগ্ধা।

উল্লেখ, উক্ত মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন প্রগতিশীল শিক্ষক ফোরামের নেতৃবৃন্দ, বিভিন্ন অনুষদের শিক্ষক,কর্মকর্তা, সাধারন শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ।মানববন্ধনে শতশত শিক্ষার্থী অংশগ্রহণ করে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর