আজ রবিবার। ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ। ২১শে শাবান, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৪:১৭

ঠাকুরগাঁওয়ে ভূমি উন্নয়ন কর মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে ডিসি’র প্রেস ব্রিফিং

ঠাকুরগাঁওয়ে ভূমি উন্নয়ন কর মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে ডিসি’র প্রেস ব্রিফিং
নিউজ টি শেয়ার করুন..

আসিফ জামা, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ে ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা-২০১৯ উপলক্ষে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং ও মতবিনিময় সভা করেছেন।

মঙ্গলবার সকাল ১১ টায় ঠাকুরগাঁও জেলা প্রশাসক এর আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় প্রেস ব্রিফিং উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম, অতিরুক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, অতিরুক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি মনছুল আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন এর সভাপতি জিয়াউর রহমান বকুল, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন এর সভাপতি ফিরোজ আমিন সরকার রাসেল সহ স্থানীয় সাংবাদিকরা।
জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম প্রেস ব্রিফিং এর উল্লেখ করেন, ভূমির উন্নত ও দক্ষ ব্যবস্থাপনা এবং সর্বোত্তম ব্যবহার নিশ্চিতকরণের মাধ্যমে জনগণকে ভূমি বিষয়ক সকল সেবা প্রদান করে তাদের অর্থনৈতিক উন্নয়ন এবং দারিদ্র বিমোচনের নিমিত্ত ভূমি ব্যবস্থাপনায় দক্ষতা বৃদ্ধি এবং গতিশীলতা আনয়নের জন্য অন্যান্য বছরের ন্যায় এ বছওে আগামী ১০ এপ্রিলে “ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা-২০১৯” সারাদেশব্যাপী পালনের জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এরই ধারাবাহিকতায় জেলা প্রশাসন ঠাকুরগাঁওয়ের সকল উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আগামী ১৬ এপ্রিল পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ, ক্যাম্প ও ভূমি উন্নয়ন কর মেলার আয়োজন করা হয়েছে।
এ উপলক্ষে আগামী বুধবার হতে ১২ এপ্রিল পর্যন্ত জেলা পরিষদের বিডি হল প্রাঙ্গনে ভূমি সেবা সপ্তাহও ভূমি উন্নয়ন কর মেলা উদযাপন করা হবে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর