আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৫:০৯

ডাকসুর ভিপি নুরুল হক নুরসহ নারী ভিপি অবরুদ্ধ

ডাকসুর ভিপি নুরুল হক নুরসহ নারী ভিপি অবরুদ্ধ
নিউজ টি শেয়ার করুন..

ডাকসুর ভিপি নুরুল হক নুরসহ কয়েকজনকে সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলে ‘অবরুদ্ধ’ করে রাখার অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। মঙ্গলবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই হলে তাকে অবরুদ্ধ করে রাখা হয় বলে জানা যায়। নুরের সঙ্গে ডাকসুর সমাজসেবা সম্পাদক আকতারসহ বিভিন্ন প্যানেলের শিক্ষার্থীরা আছেন বলে জানা গেছে।

এই সময় নুরের সাথে থাকা অনেকেই ছাত্রলীগের হাতে ধাওয়া খেয়ে বের হয়ে আসেন। তবে নুরসহ কয়েকজন এখনো অবরুদ্ধ। এই নিয়ে ডাকসু নির্বাচনে পরাজিত স্বতন্ত্র জোটের ভিপি প্রার্থী অরণি সেমন্তি খানের দেয়া একটি ভিডিও বার্তা ভাইরাল হয়েছে। ভিডিও বার্তায় শামসুন্নাহার হলের নির্বাচিত ভিপি শেখ তাসনিম আফরোজের উপর হামলা ও লাঞ্চনা হয়েছে বলে তিনি জানান।

ভিডিও বার্তায় তিনি আরো বলেন, ‘আপনারা সবাই জানেন গতকাল রাতে ফরিদের সাথে কি হয়েছিল। আমরা এই বিষয়ে প্রভোস্টের কাছে বিচার গিয়েছিলাম। তারা (ছাত্রলীগ) আমার গায়েও ডিম মেরেছে। আমি দেখেছি রায়হান ছিল, নাজমুল ছিল। ওখানে যারা ছিল সবাইকে আমি চিনি। এই হলের ছাত্রলীগের সাধারন সম্পাদক আমার সাথে খারাপ ব্যবহার করেছে। শিমুল আমার গায়ে হাত দিয়েছে, আমি এর বিচার চায়, বিচার না হলে আমি এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবো।’

সোমবার রাত ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলে ডাকসুর হল সংসদের প্রার্থী (জিএস) ফরিদ হাসানকে মারধর করে ছাত্রলীগ।

মারধরের শিকার ফরিদ ওই হল শাখা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। ছাত্রলীগ থেকে মনোনয়ন না পাওয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর