আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১০:৩৮

সড়ক দুর্ঘটনায় দক্ষিণ আফ্রিকায় ক্রিকেটারের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় দক্ষিণ আফ্রিকায় ক্রিকেটারের মৃত্যু
নিউজ টি শেয়ার করুন..

সাম্প্রতিক সময়ের সবচেয়ে বড় দুর্ভাবনার বিষয় হচ্ছে সড়ক দুর্ঘটনা। প্রতিদিন সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছেন বিশ্বের অসংখ্য মানুষ।

শুক্রবার মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন দক্ষিণ আফ্রিকার নারী ক্রিকেটার এলরিসা থিউনিসেন। মাত্র ২৫ বছর বয়সেই শিশু সন্তানসহ না ফেরার দেশে চলে গেলেন প্রতিভাবান এই ক্রিকেটার।

২০১৩ সালে দক্ষিণ আফ্রিকার হয়ে তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন থিউনিসেন।

ঐ বছর বাংলাদেশ নারী ক্রিকেট দলের বিপক্ষে ইমার্জিং একাদশের হয়ে একটি একদিনের ম্যাচ খেলে ৩ উইকেট শিকার করেছিলেন এই অলরাউন্ডার। সেটাই ছিল জাতীয় দলের হয়ে খেলা তার শেষ ম্যাচ।

আগামী ২ মে ২৬ বছর পূর্ণ হওয়ার কথা ছিল থিউনিসেনের। অথচ ২৬তম জন্মদিনের আগেই শুক্রবার মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।

তার মৃত্যুর খবর নিশ্চিত করে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড জানিয়েছে, নর্থ ওয়েস্টের স্টিলফন্টেইনে এক মোটর গাড়ি দুর্ঘটনায় মারা যান থিউনিসেন। দুর্ঘটনায় তার প্রথম সন্তানেরও মৃত্যু হয়।

অনাকাঙ্ক্ষিত ঘটনায় শোক প্রকাশ করে আফ্রিকা ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী থাবাং মোরে বলেন, ‘আমাদের সবার জন্য এটি শোকের একটি সংবাদ। জাতীয় দল ও ঘরোয়া ক্রিকেটে সে অনেক অবদান রেখেছে। ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে তার পরিবারকে আমি গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি।’

ডানহাতি এই অলরাউন্ডারের অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে শোক প্রকাশ করেছে আইসিসিও।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর