আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:৫১

নারায়ণগঞ্জ ব্লাড ডোনেশন গ্রুপের কমিটি ঘোষণা ও ইফতার

নারায়ণগঞ্জ ব্লাড ডোনেশন গ্রুপের কমিটি ঘোষণা ও ইফতার
নিউজ টি শেয়ার করুন..

মোঃ জুয়েল রানা :
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক কর্তৃক পরিচালিত “নারায়ণগঞ্জ ব্লাড ডোনেশন গ্রুপ” এর ২০১৯-২০ সালের কার্যকরী কমিটি ঘোষণা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে শহরের ২নং রেল গেইট সংলগ্ন স্পাইস গার্ডেন রেস্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নতুন এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছে মোঃ রাকিব হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মোঃ নজরুল ইসলাম ইমরান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ শুভ, সহ-সভাপতি আল আমিন খান, তুরাগ হোসাইন ও সাইদুল ইসলাম অর্ণব, সহ-সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান নূর, মোহাম্মদ অয়ন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ বিন শরিফ, সহ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুবেল রবি, গবেষণা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মোঃ দিদারুল ইসলাম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক শাফিক হোসাইন সৌরভ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ, সাংগঠনিক বিষয়ক সম্পাদক মোঃ খবিরুল ইসলাম,
অর্থ সম্পাদক মোঃ পারভেজ মিয়া, সহ-অর্থ সম্পাদক মোঃ রাসেল, প্রচার সম্পাদক আলি ইমরান, ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ খান, সামাজিক সম্পর্ক বিষয়ক সম্পাদক ফেরদৌস খান, আন্তঃসংগঠন বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম আকাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসাইন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক তালহা জোবায়ের, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অনিক চন্দ্র দে, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,
পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফ.আই ফরিদ ও মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা খানম নিহা। এছাড়াও কার্যনিবাহী সদস্য ইকে ইমন, মোঃ জহির, জয় ইসলাম অর্ণ, আরজে রিফাত, মোঃ কারিফ ও মোঃ সাঈদ দেওয়ান আরিফ।

কমিটিতে উপদেষ্টা রয়েছেন যারা, জাহিদ হাসান লাভলু (প্রধান উপদেষ্টা), মইন আহসান, ইঞ্জিঃ আসাদুজ্জামান সুমন, কুতুবুদ্দিন শাহীন, নাজমুল হাসান রুমি, মোশাররফ হোসাইন রনি, সৈয়দ মাহমুদুল হাসান রাব্বি, মনির হোসাইন মনি ও আকলিমা আক্তার।

পরে এই উপলক্ষে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন মোঃ দিদারুল ইসলাম।

উল্লেখ্য, Every Blood Donor is Hero এই স্লোগানকে সামনে রেখে সংগঠনটি এক ঝাঁক তরুণ-তরণী স্বেচ্ছাশ্রম দিয়ে সংগঠনটির মূল কাজ চালিয়ে নিচ্ছে। এ সংগঠনটির কাজ হলো মুমূর্ষু রোগীর রক্তের ব্যবস্থা করে দেয়া, গরীব, দুস্থ ও অসহায় রোগীদের সার্বিক সহযোগীতা করা এবং নানা রকম সামাজিক কার্যক্রমের সাথে যুক্ত হওয়া।

জরুরি রক্তের প্রয়োজনে কল করুন :- ০১৬৮০৯৯৬৩৪৪৭,০১৬৭৫৬০০৫১৭, ০১৬২৩৮৪২০০৬.


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর