আজ মঙ্গলবার। ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ৮:৫১

পুলিশ-ছাত্রলীগ সংঘর্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রণক্ষেত্র

পুলিশ-ছাত্রলীগ সংঘর্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রণক্ষেত্র
নিউজ টি শেয়ার করুন..

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পুলিশের সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ক্যাম্পাসে ছাত্রলীগের ডাকা ছাত্র ধর্মঘট কর্মসূচি চলাকালে রোববার  ( ৭ এপ্রিল ) বেলা ১১টা ৪০ মিনিটে এ সংঘর্ষ শুরু হয় বলে জানা যায়। এতে পুরো ক্যাম্পাস রণক্ষেত্রে পরিণত হয়েছে বলে জানা যায়।

জানা গেছে, সম্প্রতি অস্ত্র মামলায় কারাগারে থাকা ছয় ছাত্রলীগ কর্মীর মুক্তি ও মামলা প্রত্যাহার, ২০১৫ সাল থেকে সকল রাজনৈতিক মামলা প্রত্যাহার, হাটহাজারী থানার ওসির প্রত্যাহার ও প্রক্টরের পদত্যাগের দাবিতে এ ধর্মঘটের ডাক দেয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

  সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে  নেতাকর্মীরা ধর্মঘটের সমর্থনে বিভিন্ন স্লোগান দিতে থাকে ছাত্রলীগ ।

১১টার দিকে পুলিশ তাদের ধর্মঘট তুলে নেয়ার অনুরোধ জানায়। একপর্যায়ে প্রধান ফটক হয়ে পুলিশের একটি গাড়ি ক্যাম্পাসে প্রবেশ করলে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়।

 এ সময় পুলিশ নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করলে সংঘর্ষ শুরু হয়। পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ছে ছাত্রলীগ নেতাকর্মীরা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারশেল নিক্ষেপ ও জলকামান ব্যবহার করছে। এতে পুরো ক্যাম্পাস রণক্ষেত্রে পরিণত হয়েছে।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর