আজ শনিবার। ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় ভোর ৫:৪৯

বাগানের সব লিচু লুট করল ছাত্রলীগ

বাগানের সব লিচু লুট করল ছাত্রলীগ
নিউজ টি শেয়ার করুন..

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আট নেতাকর্মীকে মারধরের জেরে প্রকাশ্যে ইজারাকৃত বাগানের প্রায় সবগুলো গাছ থেকে লিচু লুট করেছে ছাত্রলীগের নেতাবর্মীরা ।

জানা গেছে,বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের রোকেয়া হলের পেছনের গোদাগাড়ী বাগানে বিকাল ৪টার দিকে বিভিন্ন হলের বিশ-ত্রিশজন নেতাকর্মী ওই বাগান থেকে লিচু নামিয়ে বস্তা বোঝাই করে নিয়ে যান।

গত মঙ্গলবার রাতে ওই বাগানে লিচু পাড়তে গেলে ছাত্রলীগের আট নেতাকর্মীকে মারধর করে বাগানের প্রহরীরা। এতে ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক কাননের দুই হাত ভেঙে যায় ও উপ-আন্তর্জাতিক সম্পাদক মেহেদির পায়ে গুরুতর জখম হয়।

জানা গেছে, ছাত্রলীগের সহ-সম্পাদক ও শহীদ হবিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী মনির, ওই হলেরই আরেক ছাত্রলীগ কর্মী এবং আইন ও ভূমি প্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মিনহাজ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগ কর্মী মমিনুলসহ বেশ কয়েকজনকে লিচু পাড়তে দেখা যায়। পরে তাদের সঙ্গে কথা বলতে গেলে মনির গণমাধ্যমকর্মীর সঙ্গে দুর্ব্যবহার ।

বাগানের ইজারাদার আব্দুল্লাহ ইবনে মনোয়ার বলেন,‘ওইদিন রাতে ছাত্রলীগের আট নেতাকর্মী মুরাদ ও রুবেল নামের দুই প্রহরীকে গাছের সঙ্গে বেঁধে লিচু পাড়ছিলেন। খবর পেয়ে তারা বাগানে আসলে তাড়াহুড়ো করে পালাতে গিয়ে কানন ও মেহেদি গাছ থেকে পড়ে যায়। তারা তাদেরকে ধরে মেরেছিলেন।

রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ‘ওই ঘটনার পর থেকে বাগান ইজারা নেওয়ার সঙ্গে সংশ্লিষ্টরা পলাতক রয়েছে। এই সুযোগে ক্যাম্পাসের শিক্ষার্থীরা হয়ত লিচু পাড়ছে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর