আজ রবিবার। ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ। ২১শে শাবান, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ৪:২০

লাশ আটকে ৬ লাখ টাকা আদায় করলো ছাত্রলীগ নেতা

লাশ আটকে ৬ লাখ টাকা আদায়  করলো ছাত্রলীগ নেতা
নিউজ টি শেয়ার করুন..

একটি বেসরকারি ক্লিনিটে লাশ আটকে রেখে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ৬ লাখ টাকা আদায় করলেও সেই টাকা নিজেই আত্নসাত করেছেন পাবনা সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানা।

গত ৯ মে পাবনার সাঁথিয়ার রুবিয়া ফয়েজ ক্লিনিকে এক গর্ভবতী নারী সন্তান প্রবসকালে মারা যান। এরপর সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানা সেখানে গিয়ে ক্লিনিক কর্তৃপক্ষের কাছে টাকা দাবি করে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে, প্রথমে ক্লিনিক কর্তৃপক্ষ টাকা দিতে রাজি না হওয়ায় সেখানে ভাঙচুর চালায় সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানা তার অনুসারীদের নিয়ে। এরপর রাস্তায় নেমেও গাড়ি ভাঙচুর করে। পরে ক্লিনিক কর্তৃপক্ষের কাছ থেকে ৬ লাখ টাকা নিয়ে ওই পরিবারকে একটি টাকাও দেননি।

তবে বিষয়টি নিয়ে ব্যবস্থা নিতে পাবনা জেলা কমিটিকে নির্দেশনা দিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বরাবরের মতোই বলেন, ছাত্রলীগের নাম ভাঙিয়ে কেউ অপকর্ম করে বাঁচতে পারবে না। অভিযোগ প্রমাণ হওয়ার সাথে সাথেই সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানার বিরুদ্ধে সাংগঠনিক এবং আইনগত ব্যবস্থা নেয়া হবে। এমনকি এই উপজেলা কমিটিও বিলুপ্ত করা হতে পারে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর