আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৩৪

সেই আলোচিত ছাত্রলীগ নেত্রী জারিন দিয়াকে হত্যার হুমকি!

সেই আলোচিত ছাত্রলীগ নেত্রী জারিন দিয়াকে হত্যার হুমকি!
নিউজ টি শেয়ার করুন..

সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঘটিত হল বাংলাদেশ ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি। মঙ্গলবার ( ১৩ মে) বাংলাদেশ ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি প্রকাশিত হয়।

বাংলাদেশ ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি প্রকাশিত হওয়ার পর পরই শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুরু হয় তুমুল বিতর্ক। অনেকে দাবি করেন পূর্নাঙ্গ কমিটিতে স্থান পাওয়া অনেকে বিবাহিত । অনেকে বলছেন, কমিটিতে স্থান পাওয়া অনেকেই যোগ্যতা অনুযায়ী পদ পাননি।এমনকি রাজাকারের ছেলেও পদ ভাগিয়ে নিয়েছে ।

সাবেক কমিটির সদস্য জারিন দিয়া শোভন-রাব্বানী নিয়ে ফেসবুকে এক স্ট্যাটাস বেশ আলোচিত হয়। মুহুর্থেই ছড়িয়ে পরে চারদিকে। এরপর থেকেই শুরু আরেক ঘটনা।
জারিন দিয়া দ্যা টাইমস অফ বাংলাদেশ কে মুটোফোনে জানান , তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে। তিনি বলেন, আমি মধুর ক্যান্টিনে যাওয়ার সময় ৪-৫ জন অপরিচিত ছেলে ,আমাকে বলে ,যা করছ সব বাদ দাও না হলে সমস্যা হবে।

এমন কি আমি রিকশা দিয়ে বাসা (ধানমন্ডি) যাওয়ার সময় নিউ মার্কেট এলাকায় রিকশা থামিয়ে আমাকে মেরে ফেলার হুমকি দিছে তারা।

তিনি আরও বলেন , আমি পরিবারের সঙ্গে আলোচনা করিছি। আমার জীবননাশের হুমকি দেয়া হয়েছে। আগামীকাল (বুধবার) সকালে আমি থানায় গিয়ে বিষয়টি লিখিত আকারে জানাবো। সেই সাথে দেশরত্ন শেখ হাসিনাকে বলে রাখছি প্রাণের সংগঠন ছাত্রলীগের জন্য জীবন দিতেও প্রস্তুত আমি। আপনি শুধু আমার পরিবারকে দেখে রাখবেন।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর