আজ রবিবার। ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১০:৩৫

এতিম শিক্ষার্থীদের ইফতার করিয়ে হেল্প এন্ড কেয়ারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এতিম শিক্ষার্থীদের ইফতার করিয়ে হেল্প এন্ড কেয়ারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
নিউজ টি শেয়ার করুন..

ভোলা প্রতিনিধি :

দুই পেড়িয়ে তিনে পা রাখলো এবং এতিম শিক্ষার্থীদের ইফতার করিয়ে দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো জেলা ভোলার অন্যতম সেচ্ছাসেবী সামাজিক সংগঠন হেল্প এন্ড কেয়ার। মঙ্গলবার (৭মে) ভোলা পৌর শহরের উকিলপাড়ায় অবস্থিত দ্যা হলি কোরআন ইসলামিক একাডেমির শিক্ষার্থীদের নিয়ে এ অনুষ্ঠান করা হয়।

সেচ্ছাসেবী সামাজিক সংগঠন হেল্প এন্ড কেয়ার গড়ে ওঠে ভোলা জেলার বিভিন্ন স্কুল কলেজ এর এক ঝাক মেধাবি তরুণ-তরুণীদের নিয়ে। তাদের নিজেদের চা-নাস্তার খরচ দিয়ে সুবিধাবঞ্চিতদের নিয়ে তারা বিভিন্ন অনুষ্ঠান করে। অসহায়দের মাঝে এই ইফতার অনুষ্ঠানটিও তাদের অর্থায়নে করা হয়।

দ্যা হলি কোরআন ইসলামিক একাডেমির প্রধান শিক্ষক হাফেজ মোঃ নূর হোসেন বলেন, হেল্প এন্ড কেয়ার একটি ভালো উদ্দ্যোগ নিয়েছে।এরা সব সব ভালো কাজ করে সমাজের বিত্তবানেরর এদের পাশে এগিয়ে আশা উচিত।

ভোলা নিউজ ২৪ ডটনেট এর নির্বাহী সম্পাদক ও হেল্প এন্ড কেয়ার এর প্রতিষ্ঠাতা রাকিব উদ্দিন (অমি) বলেন, পবিত্র সিয়াম সাধনার মাস রমজান মাস। মুসলমান হিসেবে এটা আমাদের দায়িত্ব। প্রতিটি মুসলমানদেরই উচিত সমাজের অসহায়দের পাশে দাড়ানো। আমরা আশা করি আমাদের দেখে অন্যেরাও উৎসাহিত হবে এমন আয়োজনে।

এ সময় উপস্থিত ছিলেন, দ্যা হলি কোরআন ইসলামিক একাডেমির প্রধান শিক্ষক হাফেজ মোঃ নূর হোসেন,হেল্প এন্ড কেয়ার এর প্রতিষ্ঠাতা রাকিব উদ্দিন (অমি),সাধারন সম্পাদক সিয়াম আহমেদ, সাংগঠনিক সম্পাদক এম শরীফ আহমেদ, প্রচার ও আইটি সম্পাদক ইমতিয়াজুর রহমাম প্রমুখ ।

উল্লেখ্য ২০১৭ সালের ৬মে ভোলা সরকারি কলেজ মাঠে এই সংগঠন এর প্রতিষ্ঠা হয়। প্রতিষ্ঠাকাল থেকেই তারা সমাজে ব্যতিক্রমী কার্যক্রম করে আসছে। তাদের প্রতিষ্ঠা বার্ষীকি অন্যদের মত কেক কেটে অলোচনার মধ্যে সমাপ্তি ঘটে না। তারা সমাজের সুবিধাবঞ্চিতদের নিয়েই তাদের সকল কার্যক্রম পরিচালনা করে থাকে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর