আজ শনিবার। ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় ভোর ৫:৫০

ভোলার চরফ্যাসন অতিরিক্ত জেলা ও দায়রা জজের বিরুদ্ধে মানববন্ধন

ভোলার চরফ্যাসন অতিরিক্ত জেলা ও দায়রা  জজের বিরুদ্ধে মানববন্ধন
নিউজ টি শেয়ার করুন..

রাকিব উদ্দিন অমি,ভোলা প্রতিনিধি :
ভোলার চরফ্যাসন আদালতের বেঞ্চসহকারী সোহেল ফরাজির নবজাতক জমজ সন্তান এর মৃত্যুতে চরফ্যসান অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো: নুুরুল ইসলাম এর বিরুদ্ধে চরম স্বেচ্ছাচারিতা এবং নিষ্ঠুরতার অভিযোগ তুলে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন ভোলা শাখা। গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় ভোলা জেলা জজ আদালতের সামনের সড়কে ওই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ভোলা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন প্রমূখ।

এ সময় বক্তারা জানান, চরফ্যসান আদালতের বেঞ্চসহকারী সোহেল ফরাজির ৫ মাসের প্রসূতি স্ত্রী মঙ্গলবার গুরুতর অসুস্থ হয়ে বরিশালের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এই সংবাদ পেয়ে সোহেল অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো: নুরুল ইসলাম এর কাছে ছুটি চেয়েছেন। কিন্তু জজ নুুরুল ইসলাম সোহেলকে ছুটি না দিয়ে উল্টো তার সাথে দুর্ব্যবহার করেন। পরদিন বুধবারও তাকে ছুটি দেয়া হয়নি। এক পর্যায়ে সোহেলের অসুস্থ স্ত্রী বরিশাল মডের সরকারি স্কুলের শিক্ষিকা ফারজানা আক্তার অতিরিক্ত জজ নুরুল ইসলামের কাছে মোবাইল ফোনে স্বামীর ছুটি চেয়েছিলেন। কিন্তু তারপরও ছুটি দেয়া হয়নি। এদিকে বুধবার রাতে হাসপাতালে বেঞ্চসহাকারী সোহেল ফরাজির জমজ ছেলে সন্তান হয়ে মারা যায়। এ ঘটনায় ক্ষুব্দ হয়ে বৃহস্পতিবার বিকালে ভোলা জেলা ও দায়রা জজ আদালতের কর্মচারীরা অতিরিক্ত জেলা ও দায়রা জজ নুরুল ইসলামের বিচার দাবি করে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজ করেছে। এ সময় অতিরিক্ত জেলা ও দায়রা জজ নুরুল ইসলামের বিরুদ্ধে অন্যান্য স্টাফদের সাথে দুর্ব্যবহারের অভিযোগও তোলা হয়।

এদিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ নুরুল ইসলাম মোবাইল ফোনে সাংবাদিকদের জানান, বেঞ্চসহকারী সোহেলের জমজ সন্তানের মৃত্যুতে তিনি মর্মাহত। তবে ওই মৃত্যুর জন্য তিনি দায়ি নন। তিনি আরও জানান, সোহেল ছুটি না নিয়েই বুধবার রাতে চলে গেছে। বিগত দিনেও সে প্রায়ই স্টেশন লিভ করতো।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর