আজ শনিবার। ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১০:২৯

বিডি ক্লিন শেরপুর এর উদ্যোগে পরিচ্ছন্নতা কার্যক্রম ক্যাম্পেইন অনুষ্ঠিত

বিডি ক্লিন  শেরপুর এর উদ্যোগে পরিচ্ছন্নতা কার্যক্রম ক্যাম্পেইন অনুষ্ঠিত
নিউজ টি শেয়ার করুন..

জাহিদুল খান সৌরভ, শেরপুর :

“পরিচ্ছন্ন হচ্ছে বাংলাদেশের সপ্ন” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে শেরপুরে বিডি ক্লিন এর উদ্যোগে শেরপুর ডিসি উদ্যান, কালেক্টরেক্ট চত্ত্বর ও পুলিশ সুপারের কার্যালয় হয়ে পরিষ্কার পরিচ্ছন্নতা ক্যাম্পিং কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার দুপুরে শতাধিক সেচ্ছাসেবীর উপস্থিতিতে  সংগঠনটির জেলার প্রতিষ্ঠাতা প্রধান সমন্বয়ক আল আমীন রাজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ সারোয়ার জাহান, এন ডিসি (প্রশাসক) মেসবাউল আলম ভূইয়া,জনউদ্যোগের আহ্বায়ক আবুল কালাম আজাদ,নারী অধিকার আন্দোলনের সভানেত্রী সম্পাদত্ত,কবি সংঘের প্রতিনিধি,যুব রেডক্রিসেন্ট এর প্রধান ইউসুফ আলী,রোভার স্কাউট এর প্রধান আনিসুর রহমান, সহ গণমাধ্যম কর্মী বৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন । 

এসময় বক্তারা বলেন, বিডি ক্লিন   সদস্যদের এ মহতী উদ্যোগ নেওয়ার জন্য প্রশংসাজ্ঞাপন করেন। শেরপুর কে পরিচ্ছন্ন রাখতে ইতিমধ্যে যে কর্মসূচি গুলো হাতে নিয়েছে তা যথাযথ ভাবে পালন করা হলে শেরপুর কে পরিচ্ছন্ন রাখা সম্ভব।শুধু পরিচ্ছন্ন করলেই হবে না জনসাধারনকে  এ বিষয়ে জানাতে ও বুঝাতে  হবে।তাহলেই বিডি ক্লিন  শেরপুর এর মাধ্যমেই সারা বাংলাদেশ কে জানান দেওয়া সময়ের ব্যাপার হবে বলে জানান ।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর