আজ শুক্রবার। ১লা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ। ১৬ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ। ১৬ই জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:১১

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত নেত্রকোনার আলিমুল

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত নেত্রকোনার আলিমুল
নিউজ টি শেয়ার করুন..

সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঘটিত হল বাংলাদেশ ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি। আজ মঙ্গলবার ( ১৩ মে) বাংলাদেশ ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি প্রকাশিত হয়। যদিও প্রেস রিলিজে ১১-০৫-১৯ তারিখ উল্ল্যেখ করা হয়েছে ।

নতুন পূর্নাঙ্গ কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে ৫১ জন, যুগ্ন-সাধারন সম্পাদক করা হয়েছে ১১ জনকে। সাংগঠনিক পদ দেয়া হয়েছে ১১ জনকে। সম্পাদক রাখা হয়েছে ৩২ জন । সেই সাথে রয়েছে একাদিক উপ-সম্পাদক।

সর্বমোট ৩০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে। এতে নেত্রকোনার আটপাড়া উপজেলার কৃতিসন্তান আলিমুল হক কে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে। সোমবার (১৩ মে) ঘোষিত ৩০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির তালিকা থেকে এই তথ্য পাওয়া যায়।

এ ছাড়া ছাত্রলীগের এই নেতা কেন্দ্রীয় নির্বাহী কমিটি সাবেক উপ-পাঠাগার সম্পাদক ও সদস্য ছিলেন। একান্ত সাক্ষাৎকারে আলিমুল হক দ্যা টাইমস অফ বাংলাদেশ কে জানান, বাংলাদেশ ছাত্রলীগের আমার পদটিকে একটা ব্র‍্যান্ডে রুপান্তর করব ইনশাল্লাহ । সবার সহযোগিতা কামনা করছি । বিশ্বাস রাখি সবাই পাশে থাকবে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর