আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:৩০

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুবি শাখার প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুবি শাখার প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন
নিউজ টি শেয়ার করুন..

কুবি প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।
রবিবার (বার মে) সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো:নাজিম ও সাধারণ সম্পাদক নোমাম হোসাইন তালুকদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন। কমিটিতে আইন বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী মিঠুন খানকে সভাপতি এবং লিটন কুমার দেবকে সাধারণ সম্পাদক করে তেত্রিশ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে অন্যান্যরা হলেন- সহ-সভাপতি কামরুল হাসান,আরিফ আহমেদ , দেব প্রকাশ চক্রবর্তী , হিল্লোল কান্তি দাস।যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাছিরুল ইসলাম,ইউসুফুল হক,মো:আরাফাত হোসেন,মো:রাসেল মিয়া,নেওয়াজ শরিফ,আশিবুল আলম চৌধুরী।
সাংগঠনিক সম্পাদক ওসমান জয় মানিক,মো:বোরহান উদ্দিন,রাকিব সিকদার,ধ্রুব চন্দ্র বিশ্বাস,মীর মো:ইকবাল হোসেন।দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল সিফাত,উপ দপ্তর বিষয়ক সম্পাদক ওমর ফারুক,প্রচার বিষয়ক সম্পাদক মো:আরিফুল রহমান,উপ প্রচার বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম শান্ত,আইন বিষয়ক সম্পাদক তাজউদ্দিন তাজল,অর্থ বিষয়ক সম্পাদক আইযুব উদ্দিন,সমাজ সেবা বিষয়ক সম্পাদক মো:সাকিব হোসেন,আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো:কামাল হোসেন,গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সুজন,সাংস্কৃতি সম্পাদক মো:সোহাগ মোল্লা,ছাত্রী বিষয়ক সম্পাদিকা মাহবুবা আক্তার তন্বী,কার্যনির্বাহী সম্পাদক মো:এরশাদ হোসেন,আবু সিদ্দিক ওসমানী রাকিব,মো: নূর আলম,সাফায়েত মুবিন সরকার সিফাত।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর