আজ শনিবার। ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৫৮

বান্দরবানে সাংবাদিককে কুত্তার বাচ্চা বলে গালি দিলেন ইউপি চেয়ারম্যান

বান্দরবানে সাংবাদিককে কুত্তার বাচ্চা বলে গালি দিলেন ইউপি চেয়ারম্যান
নিউজ টি শেয়ার করুন..

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবান রুমা উপজেলার পাইন্দু ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সাংবাদিককে কুত্তার বাচ্চা বলে গালি দেওয়ার অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সূত্র জানা যায়, রবিবার (১৯ মে) রাত সাড়ে ৮ টায় রুমা বাজারে উজ্জ্বল বাবুর দোকানের সামনে কথা বলছিলো সাংবাদিক ডেভিড সাহা (৪২)। এসময় উপজেলার পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মার্মা অতর্কিত ভাবে রুমা বাজারের জনগণের সামনে জাতীয় দৈনিক দিনপ্রতিদিন পত্রিকার বান্দরবান প্রতিনিধি ডেভিড সাহাকে কুত্তার বাচ্চা সাংবাদিক বলে গালি দিয়ে গায়ে ধাক্কা দেন এবং মারধর করার জন্য এগিয়ে আসে। এতে উপস্থিত জনতা চেয়ারম্যানকে বাধা দিলে পরবর্তীতে দেখে নিবে বলে হুমকি প্রদান করে চলে যান। পরে সাংবাদিক ডভিড সাহা রুমা থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন।
এদিকে এ বিতর্কিত ইউপি চেয়ারম্যান উহ্লামং মার্মার নামে একই ইউনিয়নের মহিলা মেম্বারকে প্রকাশ্যে লাথি মারা, প্রকল্পের নামে ক্ষোধ বৌদ্ধ বিহারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কাজ না করে অর্থ আত্মসাৎ করা, এলাকার সাধারণ মানুষের সাথে খারাপ আচরণ, ঘুষ, দুর্নীতি ও অনিয়মসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এবং এই অভিযোগের পেক্ষিতে স্থানীয় অনলাইন ও প্রিন্ট পত্রিকাসহ জাতীয় পত্রিকায় নিউজ প্রকাশ করা হয়। তাতেও থেমে নেই এই প্রভাবশালী চেয়ারম্যান।

এবিষে রুমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল কাশেম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি ঘটনাটি শুনেছি এবং অভিযোগও পাইছি। এখন ব্যাপারে সুষ্ঠু তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেবো।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর