আজ শনিবার। ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ৪:৩৬

গৌরীপুরে আ’লীগ নেতাকে হত্যার চেষ্টা

গৌরীপুরে আ’লীগ নেতাকে হত্যার চেষ্টা
নিউজ টি শেয়ার করুন..

কাউছার আহমেদ:ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের গৌরীপুরে এক ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকে পূর্ব বিরোধের জেরে গাছে ঝুলিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই নেতার নাম কবির উদ্দিন। সে উপজেলার মাওহা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।
কবিরের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, গত রাতে যখন কবির উদ্দিন গৌরীপুর থেকে বাড়ি মাওহা বিষমপুর গ্রামে
ফিরছিলেন। রাত পৌনে একটার দিকে ইউনিয়নের সিংচাপুর নামকস্থানে পৌঁছলে আট দশজনের একদল মূখোশধারী দুবৃর্ত্ত তার পথ রোধ করে স্কচটেপ দিয়ে মুখ আটকিয়ে দড়ি দিয়ে বেঁধে গাছে ঝুলিয়ে হত্যার চেষ্টা করে।

এসময় তার কাছ থেকে সাদা স্ট্যাম্পে সই করিয়ে নেয় দুবৃর্ত্তরা। এসময় দুবৃর্ত্তরা দুই ভাগে বিভক্ত হয়ে পড়ায় এবং কবিরের ডাক চিৎকারে আশপাশের লোকজন চলে আসায় দুবৃর্ত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা কবিরকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
স্থানীয় একাধিক সূত্র জানায়, কবির বিভিন্ন সময় এলাকার অনেক যুবককে চাকরী দেয়ার নামে টাকা পয়সা নিয়েছিল। এনিয়ে স্থানীয় কয়েকজনের সাথে তার বিরোধ চলছিল। এ ঘটনার জেরে এ হামলা হয়ে থাকতে পারে।


এব্যাপারে কবির উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। এমনকি হাসপাতালও নেই।
গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি প্রথমে জানতে পারি। এর পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এবিষয়ে কেউ কোন অভিযোগ করেনি।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর