আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৫৪

আলীকদমে সেনাবাহিনীর অভিযানে অস্ত্র ও গ্রেনেড উদ্ধার

আলীকদমে সেনাবাহিনীর অভিযানে অস্ত্র ও গ্রেনেড উদ্ধার
নিউজ টি শেয়ার করুন..

আলীকদম উপজেলা প্রতিনিধি :

আলীকদম উপজেলার বাঘেরঝিরি এলাকায় আলীকদম জোনের নেতৃত্বে অভিযান চালিয়ে অস্ত্র, অ্যামোনিশন ও গ্রেনেডসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেন সেনাবাহিনী।

আলীকদম জোন সূত্রে জানা যায়, মাঠ পর্যায়ে গোয়েন্দা সংস্থার তথ্যের উপর ভিত্তি করে আলীকদম জোনের জোন কমান্ডারের এর নেতৃত্বে ০৯ মে দিবাগত রাত ১২.৩০ ঘটিকার সময় আলীকদম ২নং চৈক্ষ্যং ইউনিয়নের বাঘের ঝিরি নামক এলাকায় অভিযান পরিচালনা করেন।পাহাড়ে সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা দূর্গম পাহাড়ে পালিয়ে যায়। পরবর্তিতে পুলিশের সাহায্যে তল্লাশী চালয়িে জুম ঘর থেকে পরিত্যক্ত একটি বস্তার ভিতরে কম্বলে পচোনো অবস্থায় ০১ টি পিস্তল ( ৯ এম এম . ইউ কে তৈরি ) ও ০২ টি তাজা এ্যামােনিশন ( ৯ এম এম , ইউ কে তৈরি ) পাওয়া যায়। পরবর্তিতে উক্ত জুম ঘরের মাটি খুঁড়ে নীচ থেকে তাজা ০৩ টি গ্রেনেড উদ্ধার করেন এবং ঘটনাস্থান কাউকে আটক করা যায় নি বলে জানান।

আলীকদম জোনের জোন কমান্ডার লেঃকর্ণেল মোঃসাইফ শামীম পিএসসি জানান, সন্ত্রাসীর কোন জাত, গোষ্ঠী নেই, তাদের পরিচয় একটায়, তারা সন্ত্রাসী। তারা কারও জন্য নিরাপদ নয়।এলাকায় কোন সন্ত্রাসীচক্র বা শান্তিশৃঙ্খলা বিনষ্টকারীদের বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবে না। আলীকদম জোন অপরাধ নির্মূলে সর্বদা সচেষ্ট এবং শান্তিশৃঙ্খলা বজায় রাখতে জনগণের সক্রিয় সহযোগিতা চান বলে জানান।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর