আজ শুক্রবার। ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১২:০৪

৫ম শ্রেণির শিক্ষার্থী অন্তসত্তা : প্রধান শিক্ষক আটক

৫ম শ্রেণির শিক্ষার্থী অন্তসত্তা : প্রধান শিক্ষক আটক
নিউজ টি শেয়ার করুন..

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি : দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউপির খুশিপুর সরকারী প্রাথমিক বিদ্যায়লের ৫ম শ্রেণির এক শিক্ষার্থী (১২) অন্তসত্তা হওয়ার সংবাদ পাওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল করিম (৫৫) কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। তিনি একই গ্রামের মৃত:হাজী আলতাফ আলীর ছেলে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়,ওই শিক্ষার্থীর বাড়ী একই ইউনিয়নের নেয়াজপুর গ্রামে। প্রায় ১০ বছর আগে পিতাকে হারায়। এর পর মা ছাড়া পরিবারে নেই কোন ভাই কিংবা অভিভাবক। ৪ বোনের মধ্যে সবার ছোট সে। গত কিছুদিন ধরে শারিরিক অসুস্থ্যতার কারনে বিদ্যালয়ে অনিয়মিত হয়ে পড়ে। স্থানীয় গ্রাম ডাক্তারের চিকিৎসায় কোন কাজ না হওয়ায় সম্প্রতি তাকে নেয়া হয় ফেনী জেলা সদর হাসপাতালে । সেখানে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে নানা পরিক্ষা-নিরীক্ষা শেষে ধরা পড়ে শিশুটি অন্তসত্তা হওয়ার বিষয়টি ।

 পরবর্তীতে বাড়ী ফেরার পর স্বজনদের জিজ্ঞাসাবাদে তার বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ ঘটানাটির সাথে জড়িত বলে সিকারোক্তি দেয় মেয়েটি। এ নিয়ে প্রধান শিক্ষকের সাথে সমঝতার চেষ্টাও করে এলাকার কেউ কেউ। বিষয়টি এক কান দু’কান করে জানাজানি হয় থানা পুলিশ পর্যন্ত। এক পর্যায়ে গতকাল রাত সাড়ে ১০টার দিকে শিশুটিকে জিজ্ঞাসাবাদ শেষে অভিযুক্ত ওই শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

দাগনভূঞা থানার ওসি আবু সালেহ আহাম্মদ পাঠান খুশিপুর সরকারী প্রাথমিক বিদ্যায়লের প্রধান শিক্ষক আবদুল করিম(৫৫)কে আটকের কথাটি স্বীকার করে বলেন,বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর