আজ শুক্রবার। ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১২:০৯

প্রজন্ম প্রয়াসের ৩য় কমিটি নির্বাচন অনুষ্ঠিত

প্রজন্ম প্রয়াসের ৩য় কমিটি নির্বাচন অনুষ্ঠিত
নিউজ টি শেয়ার করুন..

আবু নোমান রুমি,ঢাকাঃ-সমাজ সেবা ও মানব কল্যান মূলক সংগঠনের তৃতীয় কমিটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।আজ সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে নির্বাচন অনুষ্ঠিত হয়।

ঢাকার সরকারী সাতটি কলেজের শিক্ষার্থী দ্বারা পরিচালিত প্রজন্ম প্রয়াসের কমিটি নির্বাচন উপলক্ষে সংগঠনটির সদস্য এবং প্রার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ও উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে।

সভাপতি,সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক এই তিনটি পদের বিপরীতে মোট ছয়জন প্রার্থী অংশগ্রহণ করে।

সভাপতি পদে দোয়াত কলম মার্কা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন সংগঠনের সাবেক সহঃ সভাপতি শহিদুল ইসলাম সজীব এবং বই মার্কায় মঞ্জুরুল ইসলাম।সাধারণ সম্পাদক পদে শাপলা ফুল মার্কা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন সংগঠনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা নিশি এবং তার বিপরীতে গোলাপ ফুল প্রতিকে প্রতিদ্বন্দ্বিতা করেন সাবেক গণমাধ্যম বিষয়ক সম্পাদক আবু নোমান রুমি।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে ফুটবল মার্কা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন সাবেক মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রুবিনা আক্তার এবং তার বিপরীতে ক্রিকেট ব্যাট মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করেন হাজী মাসুম বিল্লাহ।

সংগঠনের সদস্য মোঃ ইব্রাহিম জানান,
প্রার্থীদের ইশতেহার এবং বিগত বছরের কার্যক্রমের উপর ভিত্তি করে ভোট দিয়েছি,আশা করি যোগ্য নেতৃত্ব আসবে।

উল্লেখ্য,গত পহেলা এপ্রিল সংগঠন নির্ধারিত নির্বাচন কমিশনার মোদাচ্ছির হোসেন নাইজেল এবং সচিব ইমরান হোসেন রমজানের নেতৃত্বে নির্বাচনী পদ এবং প্রতিক বরাদ্দ দেওয়া হয়।

নির্বাচন সচিব ইমরান হোসেন রমজান জানান,প্রতিকূল আবহাওয়া সত্ত্বেও সুষ্ঠ ও সুন্দর ভাবে ভোট সম্পন্ন হয়েছে।রাত নয়টায় ফেজবুক লাইভে এসে ব্যালট বাক্স খুলে ভোট গননা করা হবে এবং তখনি আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করা হবে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর