আজ শনিবার। ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ৪:৪৪

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের ৩ জন বহিষ্কার

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের ৩ জন বহিষ্কার
নিউজ টি শেয়ার করুন..

জোবায়ের আহমদ,মৌলভীবাজার : মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব-এর শৃঙ্খলা বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকায় শ,ই সরকার জবলু, দুরুদ আহমদ ও তাজুদুর রহমানকে বহিষ্কার করা হয়েছে।

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশাহিদ  আহমদ এক বিবৃতি তে এ সিদ্ধান্তের কথা জানান।

প্রস্ংগ্ত,  গত ১৯ মার্চ ২০১৯ইং তারিখে অনুষ্ঠিত মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যের মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত ক্রমে উপরোক্ত ব্যক্তিদের কার্যকলাপ মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব বিরোধী প্রতিয়মান হওয়ায় তাদের বহিষ্কার করার এ সিদ্ধান্ত নেয়া হয়।

১৯ মার্চ মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভায় গত কমিটির উপদেষ্টা শ,ই সরকার জবলুকে সর্ব সম্মতিক্রমে পূণরায় উপদেষ্টা পদে মনোনিত না করার সিদ্ধান্ত গৃহীত হয়। এবং মৌলভীবাজার প্রেসক্লাবের স্থায়ী সদস্য হওয়ায় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব তাকে অব্যাহতি দিয়ে বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়। তাছাড়া শ,ই সরকার জবলু মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের বিরুদ্ধে শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে বহিষ্কার করা হয়েছে।

এই বিজ্ঞপ্তি প্রকাশের পর যদি উপরোক্ত ব্যক্তিগন অনলাইন প্রেসক্লাবের নাম ভাঙ্গিয়ে কোনো প্রকার কার্যকলাপে লিপ্ত থাকেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর