আজ শুক্রবার। ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১:১৪

ভাঙ্গুড়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

ভাঙ্গুড়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত
নিউজ টি শেয়ার করুন..

পাবনার ভাঙ্গুড়ায় সড়ক দুর্ঘটনায় নাইম ইসলাম (২০) নামের এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে টেবুনিয়া-বাঘাবাড়ি মিনি বিশ্বরোডের উপজেলা মন্ডুতোষ ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নাইম ভাঙ্গুড়া ইউনিয়নের ভবানীপুর গ্রামের মো. সিদ্দিকুর রহমানের ছেলে এবং রাজশাহী বঙ্গবন্ধু কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন নাইম তার বন্ধুর সাথে মোটরসাইকেলের পেছনে বসে পাশ্ববর্তী উপজেলা চাটমোহরের দিকে যাচ্ছিলেন।

মোটরসাইকেলটি উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের রামচন্দপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যান গাড়ির সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলের পেছনে বসে থাকা নাইম রাস্তায় পড়ে যায়।

এসময় পেছন দিক থেকে আসা একটি ট্রাক নাইমকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাকটিকে আটক করা যায়নি।

ঘটনার সত্যতা স্বীকার করে ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান বলেন, নিহত নাইমের পরিবারের কোন অভিযোগ না থাকায় হাসপাতাল থেকে লাশ পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

-সাব্বির আহমেদ
পাবনা জেলা প্রতিনিধি

 


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর