আজ শুক্রবার। ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৪:০৯

বিলাসবহুল জীবন যাপনের পিছনে কি আছে আঃলীগ নেতা রাসেলের?

নিউজ টি শেয়ার করুন..

পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সদস্য রাসেল।বিলাসিতা আর চাকচিক্যময় জীবনে পেছনে ফেলছেন রাজাদেরকেও। পটুয়াখালীর বাউফলে নির্বাচনে প্রচারণায় ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) নিয়ে বিভ্রান্তকর বক্তব্য দিয়ে নির্বাচন কমিশনকে ইসি) বেকায়দায় ফেলে দেয়া সেই আওয়ামী লীগ নেতা জোবায়দুল হক রাসেল বিলাসবহুল বাড়ি-গাড়ির মালিক হয়েছেন।

এছাড়াও, তিনি নানাভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে ছবি তুলে নানা ধরনের সুবিধাও নিয়েছেন। ঢাকার হাতিরঝিল, উত্তরা ও নারায়নগঞ্জে তার একাধিক বিলাস বহুল বাড়ি রয়েছে। রয়েছে দামি কয়েকটি গাড়ি। তার স্ত্রী ও সন্তানদের জন্য রয়েছে আলাদা গাড়ি। তিনি ল্যান্ডক্রুজার প্রাডো নামের গাড়িতে চলাফেরা করেন। সেই গাড়িটির দাম ১ কোটি ৫২ লাখ টাকা (গাড়ির নম্বর ঢাকা মেট্রো-শ-০০-০৪৯৮) ।

এ বিষয়ে জানতে রাসেল ফোনে পাওয়া যাচ্ছে না। তার সবগুলো মোবাইল নাম্বারই বন্ধ পাওয়া যাচ্ছে।

জোবায়দুল হক রাসেলের বাড়ি বাউফল উপজেলার নাজিরপুর তাঁতেরকাঠি ইউনিয়নের সুলতানবাদ গ্রামে। তিনি পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সদস্য। ইসমাইল হোসেন সম্রাটের ঘনিষ্ঠ সহচর। বিচারপ‌তি এ কে এম জ‌হিরুল হকের সন্তান। দুর্নীতির কারণে তার বাবারও বিচারিক ক্ষমতা কেড়ে নেয়া হয়েছিল।

ইভিএম নিয়ে বিতর্কিত বক্তব্য দেয়ায় ২৬ জুলাই পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মন্নান রাসেলকে শোকজ করেন। আগামী তিনদিনের মধ্যে তাকে জবাব দিতে বলা হয়েছে।

চিঠিতে বলা হয়, বাউফল উপজেলার নাজিরপুর তাঁতেরকাঠি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে আপনি নির্বাচনী প্রচারণায় উঠান বৈঠকে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে উপস্থিত থেকে জনম্মুখে ইভিএমে ভোট প্রদান বিষয়ে অসত্য, ভিত্তিহীন ও বিভ্রান্তমূলক বক্তব্য উপস্থাপন করেছেন, যা জেলা আওয়ামী লীগের নেতাদের দৃষ্টিগোচর হয়েছে।

আপনার এরূপ মনগড়া ও ব্যক্তিগত বক্তব্য সারাদেশে গণমাধ্যমে প্রচার ও জনমনে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। এ অবস্থায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আপনার বিরুদ্ধে কেন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না তা আগামী তিনদিনের মধ্যে জানাতে বলা হলো।

জোবায়দুল হক রাসেলের বিতর্কিত মন্তব্যের পর সোমবার (২৫ জুলাই) নাজিরপুর তাঁতেরকাঠি ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। পাশাপাশি রাসেলের বিরুদ্ধে তদন্ত করা হচ্ছে। বুধবার (২৭ জুলাই) এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর