আজ শুক্রবার। ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৪:১১

ফেজবুকে প্রেমের ফাঁদ;১৫ লক্ষ টাকা হাতালেন পিরোজপুরের তরুণী!!!

ফেজবুকে প্রেমের ফাঁদ;১৫ লক্ষ টাকা হাতালেন পিরোজপুরের তরুণী!!!
নিউজ টি শেয়ার করুন..

নিজস্ব প্রতিবেদক।।
পিরোজপুরে প্রেমের ফাঁদে ফেলে প্রবাসীর লক্ষাধিক টাকা সহ সর্বস্ব হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে অনিকা আক্তার নামক এক শিল্পীর বিরুদ্ধে। অভিযুক্ত বর্তমানে পরিবারসহ বরিশাল নগরীর সিএন্ডবি ১ নং পোল এলাকার একটি ভাড়ার বসবাস করছেন। অনিকা বিভিন্ন শিল্পী গোষ্ঠির সাথে সহযোগী শিল্পী হিসেবে গান করেন।

প্রতারনার স্বীকার সিলেটের সদর উপজেলার বাসিন্দা ও লন্ডন প্রবাসী আফতার চৌধুরী সম্প্রতি এই তরুণীর বিরুদ্ধে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন।

জানা যায়,প্রায় চার বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় অনিকার সাথে। এরপর কথার জালে ফেলে গড়ে উঠে প্রেমের সম্পর্ক।অভিযুক্ত অনিকা কথা দিয়েছিল দেশে আসলেই বিবাহ হবে দুজনের। আর বিয়ের প্রলোভন দেখিয়ে নিজেদের ভবিষ্যত করার নামে কয়েক দফায় হাতিয়ে নেয় প্রায় ১৫ লক্ষ টাকা।

অনিকা বলে, এই টাকায় দেশে একটি বিউটি পার্লার ও গরুর খামার করা হবে। তাই ভূক্তভোগী ঐ প্রবাসী সরল বিশ্বাসে মোবাইল ব্যাংকিং বিকাশ ও বিভিন্ন ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতেন। এছাড়াও নিকার পরিবারের সকল খরচ বহনের পাশাপাশি প্রতিমাসেই কুরিয়ারে উচ্চমূল্যের উপহার সামগ্রী পাঠাতেন লন্ডন থেকে।

সম্প্রতি তার আচরণ সন্দেহজনক হলে, ভূক্তভোগী পার্লার ও গরুর খামারের ছবি চাইলে গড়িমসি শুরু করে এতে সন্দেহ বাড়তে থাকলে খোঁজ খবর নিলে জানতে পারেন গরুর খামার ও বিউটি পার্লার না করে মিথ্যা কথা বলে তার থেকে টাকা আত্মসাৎ করেছে অনিকা ।

এদিকে ভূক্তভোগী ঐ প্রবাসী বিষয়টি জানতে পাওয়ার পর থেকেই অনিকা তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। ভিন্ন মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করলে মামলার হুমকি দেয় অনিকা আক্তার।

ভুক্তভোগী আফতার চৌধুরী জানান, ‘ফেসবুকের মাধ্যমে অনিকার সাথে পরিচয় হয়। তার মিষ্টি মিষ্টি কথায় আমাকে প্রেমের জালে ফেলে এবং আমাকে বিয়ের প্রলোভন দেখায়। এরপর নিজেদের ভবিষ্যত করার নামে আমার নিকট থেকে নগদ সাড়ে ১৪ লক্ষ টাকা, দুটো মোবাইল, স্বর্নের দুই জোড়া কানের দুল, একটি আংটি ও একটি গলার হার নেয়।

তিনি আরও বলেন, লম্পট ঐ মেয়ে আমার দূর্বলতাকে কাজে লাগিয়ে বিভিন্ন সময় নানা অজুহাতে টাকা নিতে থাকে। সহজ-সরল ভাবে তাকে বিশ্বাস করে আমি আজ নিঃস্ব। আমার প্রবাসে কষ্ট অর্জিত সবকিছু লুটে নেওয়ার পর থেকে সে আমাকে ফেইসবুক, মেসেঞ্জার, ইমো, হোয়াটসঅ্যাপে ব্লক করে রাখে।’

এ বিষয়ে জানতে চাওয়ার জন্য অভিযুক্ত অনিকার সাথে যোগযোগ করা হলে তিনি বলেন আফতার চৌধুরীর সাথে প্রেমের বিষয় এবং মাসে মাসে খরচ নেয়ার বিষয়টি স্বীকার করেন তবে বিউটিপার্লার ও গরুর খামারের বিষয় বলে টাকা নেওয়ার বিষয়ে অভিযোগ অস্বীকার করেন।

প্রতারণার অভিযোগ করা লন্ডন প্রবাসী আফতাব চৌধুরী অভিযুক্ত অনিকা আক্তার ও তার পরিবারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে নিশ্চিত করেন।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর