আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:১৮

পাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে কারণ দর্শানোর নোটিশ

ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি শীঘ্রই!
নিউজ টি শেয়ার করুন..

সাব্বির আহমেদ,পাবনা থেকে  :

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মো. নুরুল্লাহকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় শনিবার (২০ মে) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক পত্রে এই নোটিশ করা হয়।

নোটিশে বলা হয়, সংগঠন বিরোধী, গঠনতন্ত্র পরিপন্থী, অপরাধমূলক এবং সংগঠনের সুনাম ক্ষুন্ন করে এমন কার্যকলাপে জড়িত থাকার অপরাধে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক নুরুল্লাহর বিরুদ্ধে কেন পরিবর্তী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না সে বিষয়ে লিখিতভাবে আগামী সাত দিনের মধ্যে ছাত্রলীগের কেন্দ্রীয় সেলে জমা দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, শনিবার সকালে প্রথম বর্ষের গুচ্ছভিত্তিক ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু হওয়ার পর জয় বাংলা বাইক সার্ভিসকে কেন্দ্র করে পাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবুর অনুসারী মিনহাজুল প্রান্ত ও সাধারণ সম্পাদক নুরুল্লাহর অনুসারী সাব্বিরের মধ্যে কথা কাটাকাটি হয়। সেখানে সভাপতির অনুসারীরা সাধারণ সম্পাদকের অনুসারীদের গায়ে হাত তোলেন। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা শুরু হয়।

পরে পরীক্ষা শেষ হলে দুপুর পৌনে ২টার দিকে দুই গ্রুপ লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়ায়। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। থেকে থেমে প্রায় দেড় ঘণ্টা ধরে চলা এই সংঘর্ষে দুই গ্রুপের অন্তত ১৫ জন আহত হন। আহতদের পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর