আজ শুক্রবার। ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:০৫

নিজ বিভাগে সংবর্ধিত সাফ জয়ী আট নারী ফুটবলার

নিজ বিভাগে সংবর্ধিত সাফ জয়ী আট নারী ফুটবলার
নিউজ টি শেয়ার করুন..

সকালে ঢাকা থেকে সড়কপথে ময়মনসিংহের উদ্দেশে রওনা দেন ফুটবলাররা। ময়মনসিংহ জেলা সীমানায় প্রবেশের পর থেকে ভালুকা ও ত্রিশাল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাঁদের ফুলেল সংবর্ধনা দেওয়া হয়।দুপুর ১২টার দিকে সদরের সিবিএমসিবি হাসপাতালের সামনে থেকে তাঁদের বরণ করা হয়।

সাফ চ্যাম্পিয়নশিপ ট্রফি বিজয়ী ময়মনসিংহের আট নারী ফুটবলারদের দুই দিনব্যাপী সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

বরণ করার পর ছাদখোলা গাড়িতে শোভাযাত্রাসহ ময়মনসিংহ শহরে প্রবেশ করেন কলসিন্দুর কন্যারা। ময়মনসিংহের আট নারী ফুটবলার হলেন- সানজিদা, মারিয়া, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামসুন্নাহার, তহুরা, সাজেদা ও শামসুন্নাহার জুনিয়র।

বিকালে জয়নুল আবদীন পার্কের বৈশাখী মঞ্চে জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল অ্যাসোসিয়শনের উদ্যোগে আট নারী ফুটবলারকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি।

অনুষ্ঠানে বক্তব্য দেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক দেবদাস ভট্টাচার্য, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম, সাবেক সংসদ সদস্য মোশতাক আহমেদ, ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা। সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ময়মনসিংহ জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি এ কে এম দেওয়ার হোসেন।
এ সময় ক্রীড়া সংগঠক দেলোয়ার হোসেন মুকুলসহ এবং ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

বৈশাখী মঞ্চের সংবর্ধনা অনুষ্ঠানে কৃতী ফুটবলারদের নগদ অর্থ, ক্রেস্ট, ব্লেজার ও বিভিন্ন ধরনের ক্রীড়াসামগ্রী উপহার দেওয়া হয়। প্রতিমন্ত্রী শরীফ আহমেদের পক্ষ থেকে আট নারী ফুটবলারকে ২৫ হাজার করে টাকা তুলে দেওয়া হয়। এ ছাড়া ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ৮ ফুটবলারকে ১ লাখ টাকা এবং প্রান্ত ডায়াগনস্টিক সেন্টারের পক্ষ থেকে আটজনকে ১ লাখ টাকা উপহার দেওয়া হয়।

এ সংবর্ধনা নারীদের আরও অনুপ্রাণিত করবে এবং নতুন নারী ফুটবলার তৈরিতে উৎসাহ জোগাবে বলে মনে করেন নারী ফুটবলাররা।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর