আজ শুক্রবার। ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ৪:৪২

জাতীয় দলে ফিরে সাব্বিরের রান ৩১, টিকট’ক ভিডিও ৩৮

জাতীয় দলে ফিরে সাব্বিরের রান ৩১, টিকট’ক ভিডিও ৩৮
নিউজ টি শেয়ার করুন..

গত তিন বছর জাতীয় দলের ধারেকাছেও তার আনাগোনা ছিল না। জেলায় জেলায় খ্যাপ খেলে বেড়াতেন এক সময়েরসম্ভাবনাময় ক্রিকেটার সাব্বির রহমান। তার ক্যারিয়ার শেষ বলেই ধরে নিয়েছিলেন সবাই। কিন্তু টিটোয়েন্টি দলের হার্ডহিটারসংকটে কপাল খুলে যায় সাব্বিরের। তিন বছর পর গত এশিয়া কাপ দিয়ে তার জাতীয় দলে প্রত্যাবর্তন ঘটে।

আর এমন একটা সুযোগ পেয়েও সাব্বিরের কীখেলায় মনযোগ আছে? জাতীয় দলে সাব্বির খেলতেন লোয়ার মিডল অর্ডারে।সেখান থেকে তাকে মেকশিফট ওপেনার হিসেবে ইনিংস শুরুর দায়িত্ব দেওয়া হয়। এশিয়া কাপের শ্রীলঙ্কা ম্যাচ থেকে ওপেনিংয়েনেমে তার সংগ্রহ যথাক্রমে বলে , বলে , বলে ১২ এবং ১৮ বলে ১৪! মোট ৩১ রান।

অথচ এই সময়ের মধ্যে তিনি ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে ৩৮টি ভিডিও পোস্ট করেছেন। এর মাঝে তার টিকট আইডিভেরিফাইও হয়েছে। সেই খবর আবার ফলাও করে প্রচারও করেছেন সাব্বির। শুনেছেন সমালোচনা। সাব্বিরের টিকটভিডিওগুলোর মাঝে একটি ভিডিও নিয়েও চরম বিতর্ক হয়েছে। সেই ভিডিওতে তিনিপাকিস্তান জিন্দাবাদগানটি ব্যবহারকরেছেন।

এরপর এটা নিয়েও সমালোচিত হয়েছেন সাব্বির। মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়েছে। তবু এই রিপোর্ট লেখা পর্যন্ত ভিডিওটি মুছেফেলেননি সাব্বির। বিতর্ক যে তার নামের সমার্থকএই দুর্নামটা ঘুচাতে পারেননি সাব্বির। বিতর্কের কারণেই তার ক্যারিয়ার থেমেগিয়েছিল। ভাগ্যক্রমে আরেকটা সুযোগ পেয়ে ফের বিতর্ক জন্ম দিচ্ছেন সাব্বির রহমান।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর